নতুন ই-কমার্স সাইট ‘ইনপেইসবাজার ডটকম’

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের ই-কমার্স খাতে নতুন মাত্রা নিয়ে যাত্রা শুরু করতে যাচ্ছে ‘ইনপেইসবাজার ডটকম’ । মার্কেটিং সেবা প্রদানকারী দেশের অন্যতম প্রতিষ্ঠান ইনপেইসের উদ্যোগে শুরু হতে যাচ্ছে এই ই-কমার্স সাইটটি।

ক্রেতাদের ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনা করে এবং দেশ-বিদেশের ক্রেতাদের ই-কমার্স সেবা দ্বারপ্রান্তে পৌঁছে দিতে বিপুল সংখ্যক পণ্যের সমাহার নিয়ে ইনপেইসবাজার ডটকম দৃঢ় প্রতিজ্ঞ। সাইটটি থেকে ক্রেতারা আইটি, ডিজিটাল লাইফস্টাইল, গৃহস্থালী, ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স, বুটিকসহ হরেক রকমের পণ্য কিনতে পারবেন।

InpaceBazar-logo-TechShohor

ইনপেইসবাজার ডটকম সাইটটি কিছুদিনের মধ্যেই আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করবে। একটি বিশ্বস্ত ও নির্ভরযোগ্য ই-স্টোর তৈরির এ উদ্যোগকে সফল করতে সর্বস্তরের সকলকে সার্বিক সহযোগিতা করার জন্য অনুরোধ করেছে ইনপেইস পরিবার। সকলের পরামর্শ, দিক নির্দেশনা ও সহযোগিতা নিয়ে ক্রেতা, ক্লায়েন্ট ও পার্টনারসহ সবাইকে নিরবিচ্ছিন্ন সেবা প্রদানের মাধ্যমে সামনে এগিয়ে যাবে ইনপেইসবাজার ডটকম এমনটাই প্রত্যাশা তাদের।

যমুনা ফিউচার পার্কের লেভেল-৪ এ আয়োজিত বিসিএসআইসিটি ওয়ার্ল্ডে ইনপেইসবাজার ডটকম-এর স্টলে (ব্লক-বি, স্টল-১০৯) আসার জন্য সকলকে অনুরোধ করছে ইনপেইস পরিবার। ২৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ৮ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এবারের বিসিএসআইসিটি ওয়ার্ল্ড।

– সংবাদ বিজ্ঞপ্তি অবলম্বনে তুহিন মাহমুদ

Related posts

*

*

Top