Maintance

গ্যালাক্সি এস৮ ফাঁস

প্রকাশঃ ৪:৪২ অপরাহ্ন, মার্চ ৬, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৪:৪২ অপরাহ্ন, মার্চ ৬, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর :  স্যামাসং গ্যালাক্সি এস৮-এর একটি ভিডিও ফাঁস হয়েছে। পাঁচ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায় গ্যালাক্সি এস৮ ফোনে হোম বাটন নেই। কয়েকদিন আগে গ্যালাক্সি এস৮ নিয়ে  টিজার ভিডিও উন্মুক্ত করেছিল স্যামসাং। টিজারে দেখানো ফোনের ডিজাইনের সঙ্গে মিল রয়েছে এই  ভিডিওতে প্রকাশ হওয়া স্মার্টফোনের।

ভিডিওটি হতে বোঝা যায় যে, ডিভাইসটিতে রয়েছে কার্ভ ডিসপ্লে। ফোনের পিছনে রয়েছে এলইডি ফ্ল্যাশ, ক্যামেরা এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

samsung-galaxy-s8-techshohor

এদিকে বেঞ্চমার্কিং ওয়েবসাইট গিকবেঞ্চে পাওয়া তথ্য অনুয়ায়ী, গ্যালাক্সি এস৮ ফোনের মডেল নম্বর এসএম জি৯৫০ইউ। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ৭ দশমিক ১ নোগাট। ১ দশমিক ৯ গিগাহার্জ প্রসেসর সমৃদ্ধ ফোনে রয়েছে ৪ গিগাবাইট র‍্যাম। সিঙ্গেল কোর টেষ্টে ডিভাইসটি বেঞ্চমার্ক স্কোর ১৯১৬ এবং মাল্টিকোরে স্কোর ৬০১১। ৫ দশমিক ৮ ইঞ্চির ডিসপ্লের ফোনের থাকবে ৩ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

আর এস৮ এর প্লাস সংস্করণের মডেলটি এসএম-জি৯৫৫ইউ। ডিসপ্লে আর ব্যাটারি পার্থক্য ছাড়া কনফিগারেশন এস৮’য়ের মতই। এতে রয়েছে ৬ দশমিক ২ ইঞ্চি ডিসপ্লে এবং ৩ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

স্যামসাং জানিয়েছে ২৯ মার্চ তারিখ আনুষ্ঠানকিভাবে ফোনটি উন্মুক্ত করা হবে। তবে ফোনের কনফিগারেশন কী হবে সেই সম্পর্কে কোনো তথ্য জানায়নি প্রতিষ্ঠানটি।

ফোন এরিনা অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/