অনলাইনে টিজার ভিডিওতে গ্যালাক্সি এস৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্যামাসাংয়ের ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৮ উন্মুক্ত হবে আগামী মাসের ২৯ তারিখ। স্পেনের বার্সেলোনায় মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে এই ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি।

ফোনটিতে কি থাকবে, কিংবা মূল্য কত হতে পারে এই সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করেনি দক্ষিণ কোরিয়ার এই জায়ান্ট। তবে ইউটিউবে প্রকাশ করেছে একটি টিজার ভিডিও। সেই ভিডিও থেকে ধারণা করা হচ্ছে,  ডিভাইসটিতে স্যামসাংয়ের চিরচেনা হোম বাটন নাও থাকতে পারে। এছাড়া পানিরোধক সুবিধা থাকবে।

samsung-galaxy-s8-techshohor

৩০ সেকেন্ডের এই ভিডিওটি পাবলিশ হওয়ার পরে স্যামসাং মোবাইলে ইউটিউব চ্যানেল ৬৫ হাজার বার প্রদর্শিত হয়েছে।

আগের ফাঁস হওয়া তথ্য জানা যায়, ফোনটি শাওমি এমআই মিক্সের মত সম্পূর্ণ বেলেজ লেস নয়। তবে চেষ্টা করা হয়েছে যতটা সম্ভব বেজেল লেস করতে।

এস৮ ৫.৭/৫.৮ ইঞ্চি এবং এস৮ প্লাস ৬.২ ইঞ্চি ডিসপ্লের থাকতে পারে। প্রসেসের হিসেব থাকতে পারে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৮৩৫ চিপসেট। এছাড়া ফোনটি পিছনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটিতে থাকতে পারে ৬ গিগাবাইট র‍্যাম। স্টোরেজ মেমোরির উপর নির্ভর করে ফোনটি ৬৪ ও ১২৮ গিগাবাইট সংস্করণে পাওয়া যাবে।

স্যামসাং ভক্তদের এখন অপেক্ষা পালা শুরু। এ কারণে গ্যালাক্সি এস৮ ফোনটিকে নিখুঁত করার চেষ্টা চলছে। এ প্রিমিয়াম স্মার্টফোন মডেল দিয়ে হারানো সুখ্যাতি ফেরাতে চায় ইলেকট্রনিক্স জায়ান্টটি।

ফোন এরিনা অবলম্বনে তুসিন আহমেদ

Related posts

*

*

Top