বেশতোর প্রথম বর্ষপূর্তিতে মিলনমেলা বিকালে

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের ও বাংলা ভাষায় প্রথম সামাজিক যোগাযোগ মাধ্যম বেশতো বেশ সাড়া জাগিয়েছে। বিশ্বের নামী দামি সব নেটওয়ার্কের জনপ্রিয়তার মধ্যেও গত এক বছরে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের নজর কেড়েছে এটি।

মাধ্যমটির প্রথম বর্ষপূর্তি পালিত হচ্ছে বৃহষ্পতিবার। ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে সাইটটি। যদিও ২০১২ সালে বেটা সংস্করণ চালু হয়েছিল এটির।

মাইক্রোব্লগিং সেবার বাড়তি রূপ নিয়ে এগিয়ে যাচ্ছে বেশতো। এখানে ব্যবহারকারীরা কথা, ছবি, জোকস, খবর শেয়ার করার পাশাপাশি বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা, প্রশ্ন ইত্যাদি করতে পারেন।

beshto-TechShohor

প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীর  দিনটি স্মরণ করে রাখতে বেশ কিছু আয়োজন করেছে বেশতো কর্তৃপক্ষ। এর মধ্যে রয়েছে বেশতো ব্যবহারকারীদের মিলনমেলা ও সংবাদ সম্মেলন।

বেশতোর প্রতিষ্ঠাতা পরিচালক ও বিডিজবস ডটকমের প্রধান নির্বাহী ফাহিম মাশরুর টেকশহরডটকমকে বলেন, এক বছরের পথ চলায় বেশতোর ব্যবহারকারী ও শুভাকাংখীর সংখ্যা আশানুরুপ বেড়েছে। বিশেষ এ দিনটিকে স্মরণে রাখতে ব্যবহারকারীদের নিয়ে একটি মিলনমেলার আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় এ আড্ডা বসবে রাজধানীর কাওরানবাজারে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) মিলনায়তনে। এর আগে সেখানে এক সংবাদ সম্মেলনে বেশতোর এক বছরের কার্যক্রম সম্পর্কে তুলে ধরা হবে বলে জানান মাশরুর।

মিলনমেলায় ব্যবহারকারীদের সঙ্গে অভিজ্ঞতা শেয়ার করা হবে। আগ্রহী সকলে এতে নিমন্ত্রণ জানিয়ে মাশরুর বলেন, সকলের পরামর্শ ও অভিজ্ঞতা নিয়ে এগিয়ে যেতে চায় বেশতো।

Related posts

*

*

Top