নোকিয়ার ১০ ডলার উপহার!

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ব্যবহারকারীদের ১০ ডলার উপহার দেওয়ার ঘোষণা দিয়েছে নোকিয়া। তবে এ উপহার পাবেন শুধু লুমিয়া সিরিজের স্মার্টফোন ১৫২০ মডেলের ব্যবহারকারীরা।

এ উপহার দিয়ে জনপ্রিয় অলাইন শপ অ্যামাজন থেকে যে কোনো পণ্য কেনা যাবে। তবে এ জন্য একটি জরিপে অংশ নিতে হবে নোকিয়া লুমিয়া ১৫২০ ব্যবহারকারীদের।

ইতোমধ্যে এ মডেলের ফোন ব্যবহারকারীদের ই-মেইলে জরিপে অংশগ্রহণের লিংকসহ ই-মেইল পাঠিয়েছে নোকিয়া কর্তৃপক্ষ। সেই লিংকে গিয়ে জরিপে অংশগ্রহণ করা যাবে।

nokia1520_techshohor

২০ মিনিটি সময়ের এ জরিপের প্রশ্নগুলোর উওর দিলে ব্যবহারকারীদের জন্য থাকছে ১০ ডলার উপহারের একটি ভাউচার। তবে শর্ত হিসাবে শুধু প্রথম ৪০০ ব্যবহারকারীর জন্য উপহারটি নির্দিষ্ট করে দিয়েছে নোকিয়া। তাই খবরটি দেখে যারা আশাবাদী হয়েছিলেন তাদের অনেকেই পরে হতাশ হয়েছেন।

জরিপে কিভাবে লুমিয়া ১৫২০ আপনার উপকার করছে? এটি ব্যবহার করে আপনি সন্তুষ্ট কি না ? হার্ডওয়্যার, উইন্ডোজ ফোন অপারেটিং সিস্টেম, নোকিয়ার অ্যাপসহ অনেকগুলো প্রশ্নের উপর দিতে হবে।

স্মার্টফোনের বাজার হারাতে থাকা নোকিয়া লুমিয়া ১৫২০ স্মার্টফোনটির মাধ্যমে হারানো জনপ্রিয়তা কিছুটা হলেও ফিরে পেয়েছে। মোবাইল ফোন বিষয়ক ওয়েবসাইট জিএসএম এরিনা ২০১৩ সালের সেরা স্মার্টফোন হিসাবে নির্বাচন করে এ মডেলটিকে।

– ফোন এরিনা অবলম্বনে তুসিন আহমেদ

Related posts

*

*

Top