সিটি আইটি মেলা শুরু

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ার যে স্বপ্ন দেখছে তা পূরণ হতে আর বেশি দেরি নেই। নতুন প্রজন্ম ডিজিটাল বাংলাদেশ উপহার দিবে। আর সে লক্ষ্যে সরকারিভাবে কম্পিউটারসহ বিভিন্ন প্রশিক্ষণ দিচ্ছে সরকার।

বুধবার বিসিএস কম্পিউটার সিটি আয়োজিত ‘সিটি আইটি ২০১৪’ এর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন বক্তারা।

City IT Fair 2014 opening-TechShohor

‘বিশ্বকাপের খেলা-প্রযুক্তির মেলা’ শ্লোগান দেশের একক বৃহত্তম কম্পিউটার বাজার বিসিএস কম্পিউটার সিটির মেলা শুরু হয়েছে বুধবার। ঢাকার আগারগাঁওস্থ বিসিএস কম্পিউটার সিটিতে সর্ববৃহৎ একক কম্পিউটার প্রদর্শনী ‘সিটিআইটি ২০১৪’ মেলা চলবে ৮ মার্চ পর্যন্ত।

বুধবার সকালে মেলার আনুষ্ঠানিক উদ্ধোধন করেন যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের। এ সময়ে তিনি বলেন, “এই মেলার মাধ্যমে মনে হচ্ছে আজ ২০২১ সালের রূপকল্প পূরণ হতে চলেছে। আমাদের বাংলাদেশকে ডিজিটাল উন্নয়ন করতে হবে। আমাদের এই কম্পিউটার মেলার প্রসার আরও বাড়াতে হবে। আমরা নষ্ট মেধা দিয়ে দেশ উন্নয়ন করতে চাই না। আমরা সঠিক মেধা দিয়েই দেশ উন্নয়ন করবো”।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বক্তব্য রাখেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি মোস্তাফা জব্বার, বিসিএস কম্পিউটার সিটির সভাপতি মজিবুর রহমান স্বপন এবং সিটিআইটি মেলা ২০১৪’র আহবায়ক ও বিসিএস কম্পিউটার সিটির মহাসচিব এ এন এম কামরুজ্জামান।

মেলার বিশেষ ছাড় ও পুরস্কার সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

– সংবাদ বিজ্ঞপ্তি অবলম্বনে তুহিন মাহমুদ

Related posts

*

*

Top