Maintance

আসছে উইন্ডোজনির্ভর গ্যালাক্সি ট্যাব প্রো এস২

প্রকাশঃ ৮:৪৫ পূর্বাহ্ন, ফেব্রুয়ারি ১৩, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১০:০৭ অপরাহ্ন, ফেব্রুয়ারি ১২, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : যদিও স্যামসাং তাদের পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ ডিভাইস উন্মোচনের জন্য শিগগিরই হতে যাওয়া মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের জন্য অপেক্ষা করছে, তারপরেও প্রযুক্তি বিশ্ব আগে থেকেই স্যামসাংয়ের পরবর্তী ট্যাবলেটের তথ্য উন্মোচন করছে। গ্যালাক্সি ট্যাব প্রো এস২ মডেলের এই ট্যাব সম্প্রতি নিয়ন্ত্রক সংস্থা এফসিসির অনুমোদন পেয়েছে।

সর্বশেষ দাখিলকৃত কাগজপত্রাদি অনুসারে, নতুন ট্যাবটিতে দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ দিতে থাকছে ৫০৭০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। এছাড়া সাথে থাকবে উইন্ডোজ ১০ নির্ভর অপারেটিং সিস্টেম।

Samsung-Galaxy-TabPro-S2-TechShohor

এর আগে গ্যালাক্সি ট্যাব প্রো এস২ ব্লুটুথ সার্টিফিকেশন পায়। এবার আমেরিকার যোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা এফসিসির সার্টিফিকেশন পেয়েছে।

জানা গেছে, স্যামসাংয়ের এই ট্যাবলেটটির মডেল নাম্বার এসএম-ডব্লিউ৭২৭ভি। এতে থাকছে গরিলা গ্লাস সম্বলিত ১২ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে, যার রেজ্যুলেশন ১৪৪০*২১৬৬ পিক্সেল।

ডিভাইসটিতে আরও থাকছে ইন্টেল কোর আই৫-৭২০০ সপ্তম জেনারেশনের প্রসেসর, যার ক্লক রেট ৩.১ গিগাহার্টজঅ এছাড়া থাকছে ইন্টেল এইচডি গ্রাফিক্স ৬২০। থাকছে ৪ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজ। এসডি কার্ড স্লটের মাধ্যমে মেমরি বাড়ানোর সুবিধাও থাকছে।

ট্যাবটিতে ছবি তোলার জন্য পিছনে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা ও সামনে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকছে। এছাড়া অন্যান্য সুবিধাতো থাকছেই।

ইউনিভার্সিটি হেরাল্ড অবলম্বনে রুদ্র মাহমুদ

*

*

Related posts/