Maintance

শেষ দিনের স্মার্টফোন মেলা শুরু

প্রকাশঃ ১০:৫৪ পূর্বাহ্ন, জানুয়ারি ২৮, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১০:৫৪ পূর্বাহ্ন, জানুয়ারি ২৮, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে সবচেয়ে বড় প্রদর্শনী ‘এডাটা স্মার্টফোন ও ট্যাব মেলার’ শেষ দিন আজ। বৃহস্পতিবার সকাল থেকে রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হয়েছিল তিন দিনব্যাপী এই মেলা। আজ পর্দা নামবে এই মেলার।

শনিবার সকাল থেকেই দর্শনার্থীদের পদচারণায় মুখরিত হতে শুরু করেছে মেলা প্রাঙ্গণ।

ইতোমধ্যে ঘোষণা করা অফারগুলো দিচ্ছে ব্র্যান্ডগুলো। আগের অফারগুলো অব্যাহত থাকার পাশাপাশি শেষ দিনে অফার আরও বাড়তে পারে বলে জানিয়েছেন বেশ কয়েকটি ব্র্যান্ডের প্রতিনিধিরা।

smartphone-expo-techshohor (2)

আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের আয়োজনে এবারের স্মার্টফোন ও ট্যাব মেলা সপ্তম।

এবারের মেলাতেও নামীদামী সব দেশি-বিদেশি স্মার্টফোন ব্র্যান্ড অংশ নিয়েছে। সঙ্গে থাকছে ব্র্যান্ডগুলোর নানান ধরনের অফার এবং ডিসকাউন্ট, উপহার আর কুইজে পুরস্কার জেতার সুযোগ থাকছে বলে জানান এবারের মেলার আহ্বায়ক ও মেকার কমিউনিকেশনের পরিচালনা বিভাগের প্রধান নাহিদ হাসনাইন সিদ্দিকী।

Symphony 2018

মেলায় এডাটা, স্যামসাং, হুয়াওয়ে, লিনেক্স মোবাইল, অপ্পো, সিম্ফনি, উই, লাভা, শাওমি, মাইসেল, মাইক্রোম্যাক্স, লেনোভো, গ্যাজেট গ্যাং সেভেন, সেলস্ট্রিম, কুলপ্যাড, ম্যাংগো, মেইজু, কিকশা ডটকম, আজকের ডিলের মতো প্রতিষ্ঠান ও ব্র্যান্ড অংশ নিয়েছে।

এবারের মেলার টাইটেল স্পন্সর এডাটা, প্লাটিনাম স্পন্সর স্যামসাং, গোল্ড স্পন্সর হুয়াওয়ে এবং সিলভার স্পন্সর হিসেবে থাকছে লিনেক্স, অপ্পো, সিম্ফনি এবং উই।

এছাড়াও আয়োজক প্রতিষ্ঠান ইতোমধ্যে মেলার ফেইসবুক পেইজে একটি কুইজ প্রতিযোগিতারও আয়োজন করেছে। স্মার্ট ব্যাটল ২০১৭ নামের ওই প্রতিযোগিতায় অংশ নিয়ে জিতে নেওয়া যাবে স্মার্টফোন ও অন্যান্য পুরস্কার।

মেলার পার্টনার হিসেবে রয়েছে এডু মেকার, পিপলস রেডিও এবং তথ্যপ্রযুক্তি ভিত্তিক ওয়েবসাইট টেকশহর ডটকম

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত চলবে। প্রবেশ মূল্য ২০ টাকা। তবে স্কুল শিক্ষার্থীরা ইউনিফর্ম পরে অথবা পরিচয়পত্র দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন। মেলার টিকিট থেকে প্রাপ্ত অর্থ দূরারোগ্য বাধিতে আক্রান্ত পরিবারের সহায়তায় দান করা হবে।

মেলার আপডেট জানা যাবে মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজে এবং তথ্যপ্রযুক্তি ভিত্তিক নিউজ পোর্টাল টেকশহর ডটকমে

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/