Maintance

মেলায় হুয়াওয়ের ক্যাশব্যাক অফার, সঙ্গে আরও কিছু

প্রকাশঃ ১:২৯ অপরাহ্ন, জানুয়ারি ২৬, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১:৫৯ অপরাহ্ন, জানুয়ারি ২৬, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্মার্টফোন ও ট্যাব মেলায় আকর্ষণীয় অফার নিয়ে হাজির হয়েছে বিশ্বখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। বৃহস্পতিবার থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া এই মেলায় সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক পাওয়া যাচ্ছে।

এছাড়াও ট্রাইপড, সেলফি স্টিক, এসডি কার্ড এবং ফ্লিপ কভার পাচ্ছেন ক্রেতারা। সঙ্গে মেলা চলাকালীন স্ক্র্যাচ কার্ড ঘষে প্রতিদিন একজন ক্রেতা একটি হুয়াওয়ে স্মার্টফোন জেতার সুযোগ পাচ্ছেন।

mela-techshohor

আট হাজার ৯৯০ টাকা দামের হুয়াওয়ে মিডিয়া প্যাড টি১-৭ কিনলে পাওয়া যাচ্ছে ৫০০ টাকা ক্যাশব্যাক, একটি ফ্লিপ কভার এবং ১৬ জিবি এসডি কার্ড। ১৩ হাজার ৯৯০ টাকা দামের হুয়াওয়ে মিডিয়া প্যাড টি১-৮ কিনলে ১০০০ টাকা ক্যাশব্যাক, একটি ফ্লিপ কভার ও ১৬ জিবি এসডি কার্ড পাচ্ছেন ক্রেতারা।

Symphony 2018

আর হুয়াওয়ে পাওয়ার ব্যাংক ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা সর্বোচ্চ ৪০০ টাকা ক্যাশব্যাক পাচ্ছেন।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন, বাংলাদেশে স্মার্টফোন ব্র্যান্ডের ক্ষেত্রে ইতিমধ্যে হুয়াওয়ে বিশ্বস্ততা অর্জন করার পাশাপাশি পছন্দের একটি ব্র্যান্ডে পরিণত হয়েছে। বাংলাদেশের স্মার্টফোন বাজারের ব্যাপারে হুয়াওয়ে দৃঢ়-প্রতিজ্ঞ আর এরই ধারাবাহিকতায় স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে আমাদের অংশ নেওয়া।

এমন ছাড়ে বিক্রি ভালো হচ্ছে বলে জানান হুয়াওয়ে প্যাভিলিয়নের কয়েকজন বিক্রেতা।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/