উইন্ডোজ ফোনের জন্য ফেইসবুক ম্যাসেঞ্জার আসছে

তুসিন আহমেদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : উইন্ডোজ ফোন ব্যবহারকারীদের এখন আর ফেইসবুকের ম্যাসেঞ্জার অ্যাপ থেকে বঞ্চিত থাকতে হবে না। তাদের জন্য নতুন সংস্করণের এ অ্যাপ আনার ঘোষণা দিয়েছে মাইক্রোসফট।

মোবাইল ফোনে ফেইসবুকের ব্যবহার বাড়ছে। বিশেষ করে ম্যাসেঞ্জার ব্যবহার করে বার্তা আদান প্রদানে আকর্ষনীয় হয়ে উঠেছে মাধ্যমটি। এ জন্য মোবাইল ফোনের মাধ্যমে চ্যাট করতে ফেইসবুক ম্যাসেঞ্জার অ্যাপটির জনপ্রিয়তাও বেড়েছে বেশ।
facebook massanger_techshohor_24.2.14

এতদিন অন্য ব্র্যান্ডের ফোন গ্রাহকরা এ অ্যাপের বিভিন্ন সুবিধা উপভোগ করলেও মাইক্রোসফটের উইন্ডোজ ফোন অপারেটিং সিস্টেম চালিত স্মার্টফোন ব্যবহারকারীরা তা থেকে বঞ্চিত ছিলেন।

উইন্ডোজ ফোনে ফেইসবুক ম্যাসেঞ্জার বিল্ট-ইন অ্যাপ হিসেবে দেওয়া ছিল। তবে এ অ্যাপের নতুন সংস্করণের অনেক সুবিধা উইন্ডোজ ফোনের এ ম্যাসেঞ্জারে  নেই। যে কারণে উইন্ডোজ ফোন ব্যবহারকারীরা অনেকদিন ধরে উইন্ডোজ ফোনের জন্য ম্যাসেঞ্জার মুক্তির অপেক্ষায় রয়েছেন।

বার্সেলোনায় শুরু হওয়া মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে এসব ব্যবহারকারীদের জন্য আশার বানী শুনিয়েছে মাইক্রোসফট কর্তৃপক্ষ। জনপ্রিয় এ অ্যাপ নিয়ে কাজ করার কথা জানায়

সফটওয়্যার জায়ান্টটি।

অতি দ্রুত উইন্ডোজ ফোনের অ্যাপস স্টোরে ফেইসবুক ম্যাসেঞ্জার অ্যাপটি উম্মুক্ত করা হবে এবং এটি বিনামূল্যে ব্যবহারকারীরা ডাউনলোড করে ব্যবহার করতে পারবে বলে মাইক্রোসফট কর্মকর্তারা জানিয়েছেন।

উইন্ডোজ ফোন ব্যবহাকারীদের অভিযোগ পর্যাপ্ত অ্যাপস নেই মাইক্রোসফটের অ্যাপস স্টোরে। অথচ গুগলের প্লেস্টোর এবং অ্যাপলের অ্যাপস্টোরের রয়েছে রকমারি সব অ্যাপস। এ কারণে জনপ্রিয়তা অর্জন করতে উইন্ডোজ ফোন। তাই অ্যাপস স্টোরকে সমৃদ্ধ করার চেষ্টা করছে মাইক্রোসফট।

 

Related posts

*

*

Top