Maintance

মার্কিন রাষ্ট্রদূত বার্নিকাট আসছেন ফেইসবুক চ্যাটে

প্রকাশঃ ৬:৪০ অপরাহ্ন, জানুয়ারি ২৪, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:৪০ অপরাহ্ন, জানুয়ারি ২৪, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলাদেশে রাষ্ট্রদূত য়ে আসার দুবছর পূর্তিতে ফেইসবুক চ্যাটে অংশ নেবেন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট। আগামীকাল বুধবার তিনি বাংলাদেশে যুক্তরাষ্ট্রের ফেইসবুক পেইজ থেকে ওই চ্যাটে অংশ নেবেন।

ফেইসবুক চ্যাটে মূলত তিনি যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কের উপর চ্যাটে গুরুত্ব দেবেন।  যা আরম্ভ হবে বুধবার বিকেল সাড়ে তিনটায় এবং তা এক ঘণ্টাব্যাপী চলবে।

Marsha Barnicut_Techshohor
বাংলাদেশে মার্কিন দূতাবাসের যে ফেইসবুক পেইজ রয়েছে তা বিশ্ব্যাপী ফেইসবুক পেইজগুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয়। এতে ৪০ লাখের বেশি বন্ধু রয়েছে। তিনি এর মধ্যে থাকা অনেকের প্রশ্নের উত্তর দেবেন।

দূতাবাস থেকে পাঠানো একটি বিজ্ঞপ্তিতে রাষ্ট্রদূত বার্নিকাটকে উদ্ধৃত করে বলা হয়েছে, রাষ্ট্রদূত হিসেবে আমার পছন্দের কাজের একটি বাংলাদেশের সর্বস্তরের মানুষের সঙ্গে কথা বলার সুযোগ পাওয়া। আমি আমাদের ফেইসবুক বন্ধুদের সঙ্গে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ অংশীদারিত্ব প্রতিদিন যেভাবে বৃদ্ধি পাচ্ছে, তা নিয়ে চ্যাট করার অপেক্ষায় রয়েছি।

বাংলাদেশে রাষ্ট্রদূত বার্নিকাটের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে যুক্তরাষ্ট্র দূতাবাস মঙ্গলবার বিকেল পাঁচটায় একটি বিশেষ ভিডিও ফেইসবুক পেইজে প্রকাশ করেছে।

ফেইসবুকে এই ঠিকানায় গিয়ে চ্যাট করা যাবে বার্নিককাটের সঙ্গে।

ইমরান হোসেন মিলন, সূত্র : বাসস

*

*

Related posts/