অপেরা ব্রাউজারে ফ্রি ইন্টারনেট

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ওয়েব ব্রাউজার হিসাবে অপেরাও বেশ জনপ্রিয়। বিশেষ করে মোবাইল ফোন ব্যবহারকারীদের পছন্দের তালিকায় শীর্ষে রয়েছে এটি। এবার ফোনে এ ব্রাউজারের মাধ্যমে ফ্রি ইন্টারনেট ব্যবহারের সুযোগ এনে দিচ্ছে নরওয়েভিত্তিক প্রতিষ্ঠানটি।

অপেরার নতুন ফিচার ‘স্পন্সরড ওয়েব পাসের’ মাধ্যমে মোবাইল ফোনে বিজ্ঞাপন দেখার বিনিময়ে ফ্রি ইন্টারনেট ব্রাউজ করতে পারবেন ব্যবহারকারীরা।

opera free internet_techshohor

ফ্রি ইন্টারনেটের ব্যবহারের সুবিধা কবে যুক্ত করা হবে এবং কোন কোন দেশের জন্য কার্যকর করা হবে এ সর্ম্পকে বিস্তারিত তথ্য আনুষ্ঠানিকভাবে এখনও জানানো হয়নি।

বিনামূল্যে ইন্টারনেট ব্রাউজ করতে হলে মোবাইলে অপেরা ব্রাউজারটিই ব্যবহার করতে হবে। অন্য কোনো ব্রাউজারের ক্ষেত্রে এ অফার কার্যকর থাকবে না।

এ বিষয়ে অপেরা কর্তৃপক্ষ জানায়, বিশ্বে অপেরা ব্রাউজার ব্যবহারকারীর সংখ্যা  ৩৫ কোটি। মোবাইল ফোন অপারেটর ও বিজ্ঞাপন দাতারা যৌথভাবে অপেরার মোবাইল সংস্করণে বিজ্ঞাপন দেখিয়ে ব্যবহারকারীদের ফ্রি ইন্টারনেট ব্যবহার সুবিধা দিতে যাচ্ছে।

– অপেরা প্রেস রিলিজ থেকে তুসিন আহমেদ

ট্যাগ

Related posts

টি মতামত

  1. আরিফুল ইসলাম পলাশ said:

    সব জায়গায়ই ব্যবসা। তবে এক্ষেত্রে অপেরারও লাভ হবে, পাশাপাশি ব্যবহারকারিরও। তবে বাংলাদেশ যে ফ্রি ইন্টারনেট পাওয়ার আওতায় পরবেনা সেটা খুব ভালো করে বোঝা যায়। 😛

*

*

Top