Maintance

ভারপ্রাপ্ত সচিব হলেন হাইটেক পার্কের এমডি

প্রকাশঃ ১২:৩৩ অপরাহ্ন, জানুয়ারি ১২, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১২:৩৩ অপরাহ্ন, জানুয়ারি ১২, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম ভারপ্রাপ্ত সচিব পদে পদোন্নতি পেয়েছেন।

বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করে। এর আগে তিনি অতিরিক্ত সচিব হিসেবে বাংলাদেশ হাইটেক পার্কের এমডির দায়িত্ব পালন করছেন।

বৃহস্পতিবার তথ্যপ্রযুক্তি বিভাগের সচিব শ্যাম সুন্দর সিকদার এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের মহাপরিচালক বনমালী ভৌমিক বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের কার্যালয়ে হোসনে আরা বেগমকে সংবর্ধনা জানান।

Hightechpark-md-Techshohor

 এসময় হাইটেক পার্ক কর্তৃপক্ষের পরিচালক (অর্থ ও প্রশাসন) সৈয়দ এমদাদুল হক, পরিচালক (কারিগরি) মো. হাসানুল ইসলাম, বঙ্গবন্ধু হাইটেক সিটির প্রকল্প পরিচালক এ এন এম শফিকুল ইসলাম, শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কের প্রকল্প পরিচালক মো. জাহাঙ্গীর আলম, সিলেট প্রকল্পের পরিচালক ব্যারিস্টার মো. গোলাম সরওয়ার ভুঁইয়াসহ বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
হোসনে আরা বেগম ১৯৫৮ সালের ২৬শে মার্চ পিরোজপুর জেলার ভান্ডারিয়ায় জন্ম গ্রহণ করেন । ১৯৮৩ সালের ৩ এপ্রিল তিনি ম্যাজিস্ট্রেট হিসেবে সরকারি চাকুরীতে যোগদান করেন।

২০১৩ সালের ৩০ এপ্রিল থেকে তিনি বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করে আসছেন।

ইমরান হোসেন মিলন

*

*