Maintance

ট্রাভেল এজেন্সির উপযোগী হিসাবী সফটওয়্যার 'এবিএইচ ট্রাবিল’

প্রকাশঃ ৩:১৮ অপরাহ্ন, জানুয়ারি ১০, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৪:১৬ অপরাহ্ন, জানুয়ারি ১০, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ট্রাভেল এজেন্সি ব্যবসায়ীদের জন্য ‘এবিএইচ ট্রাবিল’ নামের কাস্টমাইজ সফটওয়্যারটি তৈরি করেছে এবিএইচ ওয়ার্ল্ড। সফটওয়্যারটির মাধ্যমে ব্যবাসায়িক লেনদেনের হিসাব রাখা খুব সহজ হবে বলে জানায় প্রতিষ্ঠানটি।

সফটওয়্যারটি নির্ভুল ও তৎক্ষণাৎ হিসাব-নিকাশ, লাভক্ষতি, দেনা-পাওনা ইত্যাদির ফলাফল দিতে সক্ষম যা প্রচলিত কাগজের হিসাবে সম্ভব নয়।

সফটওয়্যারটির গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে অসংখ্য প্রতিষ্ঠানের কাস্টমারদের ডাটাবেজ তৈরি করা, অনলাইনে বিল তৈরি, বিল তৈরির সাথে সাথে কাস্টমারের কাছে মেইল পাঠানো, ভেন্ডর লিস্ট তৈরি ও তাদের আর্থিক লেনদেন এর হিসাব রাখা, সেলসম্যান ও এজেন্টদের কমিশন হিসাব রাখা, কর্মচারীদের বেতন হিসাব রাখা, মাসে ও দিনের ইনকাম হিসাব রাখা।

Softwear-travell-Techshohor

সবচাইতে বড় সুবিধা হল মালিক যে কোন জায়গায় বসে মোবাইলে বা ল্যাপটপে এক ক্লিকে জানতে পারবে ট্রাভেল এজেন্সির সেল, খরচ ও অ্যাকাউন্ট এর বর্তমান অবস্থা। হিসাব রাখার জন্য আরও অনেক সুবিধা রয়েছে সফটওয়্যারটিতে।

এবিএইচ ওয়ার্ল্ডের কর্ণধার আবু হুরায়রা ফয়সাল জানান, প্রত্যেকটি সফটওয়্যারের সঙ্গে ফ্রি ইনস্টলেশন সাপোর্ট দেয়া হয় এবং সফটওয়্যারটি অনলাইন বেজস হওয়ার কারণে কোনো তথ্য হারিয়ে যাওয়ার ভয় থাকে না। সফটওয়্যারটি সঠিক ভাবে ব্যবহারের জন্য কর্মীদের প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়ে থাকে।

সফটওয়্যারটি সর্ম্পকে বিস্তারিত জানা যাবে এই ঠিকানায়

ইমরান হোসেন মিলন

*

*