Maintance

১১ জানুয়ারি বরিশালে ‘ডিজিটাল এক্সপো ’

প্রকাশঃ ৬:২০ অপরাহ্ন, জানুয়ারি ৮, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:২০ অপরাহ্ন, জানুয়ারি ৮, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বরিশালে বছরের শুরুতেই ডিজিটাল এক্সপো নাম দিয়ে একটি মেলা করতে যাচ্ছে বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস)। বরিশাল শাখার উদ্যোগে ১১ জানুয়ারি থেকে ‘বিসিএস ডিজিটাল এক্সপো বরিশাল ২০১৭’ চলবে ১৫ জানুয়ারি পর্যন্ত।

শহরের একে ইন্সটিটিউশন প্রাঙ্গনে এই মেলা অনুষ্ঠিত হবে বলে একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বিসিএস।

ওই মেলায় দেশি-বিদেশি জনপ্রিয় ও সুপরিচিত ব্র্যান্ড, আমদানিকারক, প্রস্তুতকারক ও সরবরাহকারী প্রতিষ্ঠানগুলো প্রদর্শনীতে অংশগ্রহণ করবে।

Cover_01

Symphony 2018

মেলার থাকবে ৫২টি স্টল ও তিনটি প্যাভিলিয়ন। যেখানে কম্পিউটার হার্ডওয়্যার ও সফটওয়্যার পণ্যসামগ্রী, নেটওয়ার্ক এবং ডাটা কমিউনিকেশন, টেলিকম সেবা ও পণ্যসামগ্রী, মাল্টিমিডিয়া, আইসিটি শিক্ষা উপকরণ, ল্যাপটপ, পামটপ, ডিজিটাল জীবনধারার প্রযুক্তি-পণ্যের উন্নত ও হালনাগাদ সংস্করণ প্রদর্শন করা হবে।

প্রদর্শনীতে ফ্রি ইন্টারনেট ব্যবহারের সুবিধা থাকবে। প্রযুক্তি পণ্য প্রদর্শনীর পাশাপাশি নান্দনিক প্রোডাক্ট শো, সেমিনার, কুইজ ও বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানেরও ব্যবস্থা থাকবে।

মেলাটির উদ্বোধন করার কথা রয়েছে বরিশাল-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস। এছাড়াও উদ্বোধনীতে বরিশাল জেলা প্রসাশনের কর্মকর্তা, বিসিএস বরিশাল ও ঢাকার ইসি মেম্বার ও সদস্যরা উপস্থিত থাকবেন।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/