অনলাইনে ওয়ান বাংলাদেশ ভিডিও প্রোমো

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : আগামী পাঁচ বছরে ১ বিলিয়ন ডলার রপ্তানি, ১ মিলিয়ন পেশাদার আইটি জনশক্তি তৈরি, প্রতিবছর এক কোটি মানুষকে ইন্টারনেট ব্যবহারের আওতায় আনা এবং জিডিপিতে সফটওয়্যার ও আইটি খাত থেকে ১ শতাংশ অবদান রাখার লক্ষ্যে ‘ওয়ান বাংলাদেশ’ ক্যাম্পেইনের আয়োজন করেছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)।

গত ১৬ ফেব্রুয়ারি রাজধানীর একটি হোটেলে বাংলাদেশের সফটওয়্যার ও আইটি শিল্পের এই রূপকল্পের উদ্বোধন করা হয়। ‘ওয়ান বাংলাদেশ’ ক্যাম্পেইনের একটি ভিডিও প্রোমোও দেখানো হয় সেখানে। সম্প্রতি ভিডিওটি বেসিসের ফেইসবুক পেইজ, গ্রুপ ও ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

ভিডিওটিতে ‘ওয়ান বাংলাদেশ’-এর লক্ষ্য ও সম্ভাবনা তুলে ধরা হয়েছে। ওয়ান বাংলাদেশ নিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. জাফর ইকবাল, ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের ভাইস চ্যান্সেলর প্রফেসর জামিলুর রেজা চৌধুরী ও বেসিস সভাপতি শামীম আহসানের বক্তব্যও রয়েছে এতে।

ইতিমধ্যেই ভিডিওটি অনলাইনে বেশ সাড়া ফেলেছে। অনেকেই ভিডিওটি শেয়ার করছেন। এটি নিয়ে তাদের ব্যক্তিগত মতামত ও প্রত্যাশা নিয়ে মন্তব্যও করছেন তারা।

Related posts

*

*

Top