Maintance

মাল্টিপ্ল্যানে বৃহস্পতিবার শুরু ডিজিটাল আইসিটি মেলা

প্রকাশঃ ৩:১৬ অপরাহ্ন, ডিসেম্বর ২১, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:৩০ অপরাহ্ন, ডিসেম্বর ২১, ২০১৬

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের অন্যতম বড় কম্পিউটার ও কম্পিউটার অ্যাক্সেসরিজ মার্কেট এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টার বা মাল্টিপ্ল্যান সেন্টারে ডিজিটাল আইসিটি মেলা শুরু হচ্ছে আগামীকাল। ছয় দিনব্যাপী এই মেলায় মাল্টিপ্ল্যান সেন্টারের দোকানগুলো বিশেষ ছাড় আর অফারে তাদের পণ্য বিক্রি করবে বলে জানান মেলার আয়োজকরা।

বুধবার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে মেলা নিয়ে আবারও বিস্তারিত জানান আয়োজকরা।

সংবাদ সম্মেলনে এবারের মেলার আহ্বায়ক ও মাল্টিপ্ল্যান সেন্টার দোকান মালিক সমিতির সভাপতি তৌফিক এহেসান বলেন, এবারের আয়োজন অষ্টম। মেলায় জোর দেওয়া হয়েছে সাইবার সিকিউরিটি বিষয়টির উপরে। মেলা চলাকালীন সাইবার সিকিউরিটি নিয়ে নানা ধরনের আয়োজন থাকবে বলে জানান তিনি।

BCS_Maltiplan_Techshohor
তিনি বলেন, মেলার মাধ্যমে মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টির কাজ করা হবে। যাতে প্রযুক্তির ব্যাপক ব্যবহার ছড়িয়ে দিয়ে ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ আরও ত্বরান্বিত করা যায়।

আয়োজকরা জানান, মেলায় ছাড়, উপহারের পাশাপাশি থাকবে র‍্যাফেল ড্র, রক্তদান কর্মসূচী, প্রবেশ টিকিটের সঙ্গে বিনামূল্যে সিনেমা দেখা, বিনামূল্যে ইন্টারনেট, গেইমিং জোন, ফটোগ্রাফি, চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ নানা ধরনের আয়োজন।

মেলায় প্রবেশ মূল্য ১০ টাকা। তবে স্কুল শিক্ষার্থীরা বিনামূল্যে মেলায় প্রবেশ করতে পারবেন।

মেলার প্লাটিনাম স্পন্সর এইচপি, এসার,গিগাবাইট, ডায়মন্ড স্পন্সর ডেল, গোল্ড স্পন্সর আসুস, লেনোভো এবং স্পন্সর হিসেবে রয়েছে ইসেট।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিসিএসের মহাসচিব সুব্রত কুমার সরকার, গ্লোবাল ব্র্যান্ডের পরিচালক রফিকুল ইসলাম, ডেলের কান্ট্রি মার্কেটিং ম্যানেজার প্রতাপ সাহাসহ আরও অনেকেই।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/