Maintance

ল্যাপটপ মেলায় ওয়ালটনে মিলছে মূল্যছাড় ও উপহার

প্রকাশঃ ৪:২০ অপরাহ্ন, ডিসেম্বর ১৬, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ৪:২২ অপরাহ্ন, ডিসেম্বর ১৬, ২০১৬

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশীয় ব্র্যান্ড খ্যাত ওয়ালটন তাদের ল্যাপটপ নিয়ে এসেছে গত সেপ্টেম্বরে। আর প্রথমবারের মতো অংশ নিয়ে কয়েকটি সিরিজের পরসা সাজিয়ে বসছে টেকশহর ডটকম ল্যাপটপ মেলায়। প্রতিষ্ঠানটির বিভিন্ন মডেলের ল্যাপটপ মিলছে নানা মূল্যছাড়া ও উপহার।

প্রতিষ্ঠানটির কোর আই৩ প্রসেসরের ল্যাপটপে মিলছে ৫ শতাংশ, কোর আই৫ প্রসেসরের ল্যাপটপ ৭ শতাংশ এবং কোর আই৭ প্রসেসরে মিলছে ৮ শতাংশ মূল্য ছাড়া। এছাড়া প্রতিটি ল্যাপটপ সাথে থাকছে নিশ্চিত উপহার মানিব্যাগ।

Walton-Fair_Techshohor

ওয়ালটনের সিনিয়ার ম্যানেজার শামীম আহমেদ লিমন টেকশহরডটকমকে বলেন, মেলায় ওয়ালটন মূলত এসেছে প্রচারণার জন্যই। গ্রাহকদের বেশ সাড়া পাচ্ছি, ভালো বিক্রি হচ্ছে।

ওয়ালটনের সহকারী জেনারেল ম্যানেজার মোহাম্মদ ইমরান হোসেন টেকশহর ডটকমকে জানান, ২০টি মডেল নিয়ে মেলায় হাজির হয়েছে ওয়ালটন। স্বল্প সময়ে বাজারে আসলেও গ্রাহকদের মাঝে সাড়া ফেলেছে ওয়ালটন। মেলায় ২৯ হাজার টাকা থেকে মূল্য হয়েছে ওয়ালটন ল্যাপটপের।

তিনি আরও জানায়, ২২ হাজার ৯৯০ টাকায় ১৪ ইঞ্চি ডিসপ্লে, ৫০০ গিগাবাইট, ৪ গিগাবাইট র‍্যাম একটি ল্যাপটপ দ্রুতই বাজারে আনা হবে গ্রাহকদের জন্য।

15409491_1338019336248397_419426471_o

প্রযুক্তিতে মুক্তি স্লোগান নিয়ে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরে অথবা পরিচয়পত্র দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

টেকশহরডটকম এর অ্যাপ ডাউনলোড করেও মেলায় বিনামূল্যে প্রবেশ করা যাবে। মেলার টিকিট থেকে প্রাপ্ত অর্থ দূরারোগ্যে আক্রান্ত ভুক্তভোগী পরিবারের সহায়তায় দান করা হবে।

প্রদর্শনীর সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকমে পাওয়া যাবে।

তুসিন আহমেদ

*

*