Maintance

ল্যাপটপ মেলায় যত অফার দিচ্ছে ব্র্যান্ডগুলো

প্রকাশঃ ৪:৩৩ অপরাহ্ন, ডিসেম্বর ১৫, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ৪:৩৩ অপরাহ্ন, ডিসেম্বর ১৫, ২০১৬

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মেলায় বেশকিছু অফার ও মূল্যছাড় নিয়ে হাজির হয়েছে বিশ্বখ্যাত ল্যাপটপ ব্র্যান্ডগুলো। পাশাপাশি প্রথমবারের মতো অংশ নিয়েছে দেশিয় ল্যাপটপ ব্র্যান্ড ওয়ালটন।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনের এই টেকশহর ডটকম ল্যাপটপ মেলায় বিভিন্ন অফার আর পুরস্কারের পসরা সাজিয়ে বসেছে প্রতিষ্ঠানগুলো।

তিনটি মডেলের ল্যাপটপ নিয়ে প্রথমবারের মতো মেলায় অংশ নিয়েছে ওয়ালটন। প্যাশন, টারমারিন্ড এবং ওয়াক্স জাম্বলি।

LaptopFair-Techshohor

তিনটি সিরিজের ল্যাপটপেই ডিসকাউন্ট দিচ্ছে ওয়ালটন। কোর আই ৩ ল্যাপটপগুলোতে ৫ শতাংশ, কোরআই ৫ এ ৭ শতাংশ এবং কোরআই ৭ ল্যাপটপে ৮ শতাংশ মূল্যছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি।

ল্যাপটপের সঙ্গে অফার দিচ্ছে ডেল। মূল্য ছাড়ের সঙ্গে স্ক্র্যাচ অ্যান্ড উইন এ থাকছে বাইসাইকেল, মনিটরসহ আরও বেশকিছু পুরস্কার জেতার সুযোগ। তাছাড়া নিশ্চিত উপহার হিসেবে থাকছে গিফট ভাউচার।

এছাড়াও ডেল সপ্তম প্রজন্মের ল্যাপটপের সঙ্গে নিশ্চিত হিসেবে একটি স্পিকার, ৫০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

এসার প্রতিদিন কুপনে দুটি এলইডি টিভি উপহার দেবে। ভাগ্যবান ক্রেতারা তা পাবেন। এছাড়াও নিশ্চিত হিসেবে একটি জ্যাকেট ও একটি ব্যাকপ্যাক পাওয়া যাবে এসার ল্যাপটপ কিনলে।

এইচপি ল্যাপটপের সঙ্গে মোট সাতটি গিফট দেওয়া হচ্ছে। তাছাড়াও মূল্যছাড় দিচ্ছে এইচপি।

স্ক্র্যাচ অ্যান্ড উইন অফারে আসুস ল্যাপটপ মেলায় রেফ্রিজারেটর, আসুস জেনফোন, জ্যাকেট টিশার্ট পাওয়ার স্ট্রিপ ও অ্যান্টি ভাইরাস পাওয়ার সুযোগ।

লেনোভো ল্যাপটপ কিনলে ক্রেতারা স্ক্র্যাচ অ্যান্ড উইনে একটি বাইসাইকেল, একটি এলইডি টিভি এবং জ্যাকেট জেতার সুযোগ দিচ্ছে। তবে এর বাইরে রয়েছে বিভিন্ন মডেলভেদে মূল্যছাড়।

টেকশহর ল্যাপটপ মেলা শনিবার পর্যন্ত সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত চলবে। মেলার খবর পাওয়া যাবে টেকশহর ডটকমে

ইমরান হোসেন মিলন

*

*