বিক্রয় ডটকমে বিজ্ঞাপন দিয়ে স্মার্টফোন জিতলেন মিথুন

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিক্রয় ডটকমে শুরু হওয়া মাসব্যাপি প্রতিযোগিতা ‘আপনার খেলার সামগ্রী বিক্রি করে জিতে নিন সামস্যাং গ্যালাক্সি এস ফোর’-এর প্রথম সপ্তাহের বিজয়ীকে পুরস্কার প্রদান করা হয়েছে।

প্রতিযোগিতার বিজয়ী সম্ভাবনাময়ী ক্রিকেট খেলোয়াড় মহিউদ্দিন আল-আমিন (মিথুন) এর হাতে পুরস্কার তুলে দেন বিক্রয় ডটকমের মার্কেটিং ম্যানেজার ঈশিতা শারমিন।

Bikroy cricket offer winner-TechShohor

দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডটকম ৬ ফেব্রুয়ারি থেকে তাদের বিজ্ঞাপনদাতাদের প্রতি সপ্তাহে একটি করে সামস্যাং গ্যালাক্সি এস ফোর জিতে নেওয়ার এ প্রতিযোগিতা শুরু করেছে।

প্রতিযোগিতায় অংশ নিতে বিজ্ঞাপনদাতাকে বিক্রয় ডটকমের নিয়ম অনুযায়ী তাদের ‘অবসর, ক্রীড়া ও শখ’ বিভাগে ছবিসহ একটি বৈধ বিজ্ঞাপন দিতে হবে। সেই সঙ্গে তাদেরকে বিক্রয় ডটকমের ফেইসবুক ফ্যানপেইজে লাইক দিতে হবে। বিজ্ঞাপনটি অবশ্যই সঠিক শ্রেণীতে দিতে হবে এবং এটি হতে হবে একটি ব্যক্তিগত বিজ্ঞাপন। একদম নতুন বিজ্ঞাপন দিতে হবে এবং বিদ্যমান কোন বিজ্ঞাপনের নকল বা অনুলিপি হলে সেটি প্রতিযোগিতার জন্য বিবেচিত হবে না।

বিজ্ঞাপনদাতারা আগামী ৬ মার্চের মধ্যে বিক্রয় ডটকমের এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আকর্ষনীয় এই পুরস্কার জিতে নিতে পারবেন।

– বিজ্ঞপ্তি অবলম্বনে তুহিন মাহমুদ

Related posts

*

*

Top