Maintance

এলো ওয়ানপ্লাস থ্রিটি

প্রকাশঃ ১:৫৬ অপরাহ্ন, নভেম্বর ১৬, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ১:৫৬ অপরাহ্ন, নভেম্বর ১৬, ২০১৬

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নানা গুঞ্জনের পর অবশেষ উন্মুক্ত হলো ওয়ানপ্লাসের নতুন স্মার্টফোন। ওয়ানপ্লাস থ্রিটি নামের এই ফোনটির ডিজাইনে তেমন পরিবর্তন আনা হয়নি। তবে  প্রসেসর, ব্যাটারি ও ক্যামেরার দিক দিয়ে এগিয়ে রয়েছে পূর্বের ওয়ানপ্লাস ৩ থেকে এর ফিচার।

৫.৫ ইঞ্চি ডিসপ্লের ফোনটির রেজুলেশন ১০৮০*১৯২০ পিক্সেল, যা ৪০১ পিপিআই পিক্সেল ডেনসিটি সমৃদ্ধ। এতে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৪ প্রযুক্তি। ওয়ানপ্লাস ৩ থেকে উন্নত প্রসেসর ব্যবহার করা হয়েছে এতে।

ডিভাইসটিতে রয়েছে কোয়ালকম এমএসএম৮৯৯৬ স্ন্যাপড্রাগন ৮২১ কোয়াড কোর প্রসেসর। গ্রাফিক্স সুবিধা দিতে রয়েছে অ্যান্ড্রেন ৫৩০ জিপিইউ।

onepluse3t-techshohor

৬ গিগাবাইট র‍্যামের এই ফোনটি ৬৪ ও ১২৮ ইন্টারনাল মেমোরির সংস্করণে পাওয়া যাবে। তবে চাইলেও অতিরিক্ত মেমোরি কার্ড ব্যবহারকারের সুবিধা নেই ডিভাইসটিতে।

ছবি তোলার জন্য পিছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য রয়েছে সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। এছাড়া রয়েছে ফিঙ্গারপ্রিন্ট, ওয়াইফাই, ব্লুটুথ ইত্যাদি সুবিধা।

ওয়ানপ্লাস ৩ থেকে অধিক ব্যাটারি ব্যাকআপ দিতে এতে রয়েছে ৩ হাজার ৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ফাস্ট চার্জিং সুবিধা থাকায় ফোনটি ৩০ মিনিটে ৬০ শতাংশ চার্জ করা যাবে। এতে অপারেটিং  সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েডের কাস্টম সংস্করণ অক্সিজেন ওএস।

ফোনটি ৬৪ ও ১২৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরির সংস্করণের মূল্য যথাক্রমে ৪৩৯ এবং ৪৭৯ মার্কিন ডলার। ২২ নভেম্বর থেকে ফোনটির বিক্রি শুরু হবে।

ফোন এরিনা অবলম্বনে  তুসিন আহমেদ

*

*

Related posts/