Maintance

অ্যাসোসিওর ভাইস-চেয়ারম্যান হলেন আলী আশফাক

প্রকাশঃ ৪:০৮ অপরাহ্ন, নভেম্বর ১৫, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:১০ অপরাহ্ন, নভেম্বর ১৫, ২০১৬

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতের সংগঠনগুলোর সংস্থা অ্যাসোসিওর ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি আলী আশফাক।

সংগঠনটির সবচেয়ে বড় আয়োজন অ্যাসোসিও আইসিটি সামিট ২০১৬ প্রথম দিনে অনুষ্ঠিত সংগঠনের বার্ষিক সাধারণ সভায় আলী আশফাকের নির্বাচিত হওয়ার খবর দেওয়া হয়। তিনি অ্যাসোসিওর পরিচালনা পর্ষদের ২০১৭-২০১৮ মেয়াদের জন্য নির্বাচিত হলেন।

ASOCIO_VP_ASKAFAQ_TECHSHOHOR
সোমবার মিয়ানমারের রাজধানী ইয়াঙ্গুনে অনুষ্ঠিত এই সাধারণ সভায় সভাপতিত্ব করেন অ্যাসোসিওর চেয়ারম্যান থাইল্যান্ডের বুনরাক সারাগানান্দা। এই সভায় নতুন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন মালয়েশিয়ার ডেভিড ওয়ান ওং নান ফে।

অ্যাসোসিওর নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান আলী আশফাক বলেন, নিঃসন্দেহে এটি বাংলাদেশের জন্য একটি গুরুত্বপূর্ণ অর্জন। ভূগোলার্ধের এই অঞ্চলের শীর্ষস্থানীয় আইসিটি সংগঠনটি কর্তৃক গৃহীত কার্যক্রমগুলোর মধ্যে ‘স্মার্ট সিটি’ কার্যক্রম অন্যতম। বাংলাদেশ এই কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত থাকবে এবং এটি দেশের জন্য লাভজনক হবে বলে আমার দৃঢ় বিশ্বাস।

এর আগে ২০১৩-১৪ মেয়াদকালে বাংলাদেশ কম্পিউটার সমিতির সাবেক সভাপতি আবদুল্লাহ এইচ কাফি অ্যাসোসিওর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

বর্তমানে তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নেতৃত্বে বাংলাদেশ থেকে ২০ সদস্যের একটি প্রতিনিধিদল এই সম্মেলনে অংশগ্রহণ করছে। বুধবার সমাপনী দিনে আইসিটি প্রতিমন্ত্রী সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করবেন।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/