Maintance

এশিয়ার আউটস্ট্যান্ডিং আইসিটি কোম্পানির স্বীকৃতি পাচ্ছে স্মার্ট টেকনোলজিস

প্রকাশঃ ৭:৩৩ অপরাহ্ন, নভেম্বর ১১, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:৩৯ অপরাহ্ন, নভেম্বর ১২, ২০১৬

আল-আমীন দেওয়ান, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : তথ্যপ্রযুক্তিতে এশিয়ার অন্যতম বৃহৎ সংগঠন এশিয়ান-ওশেনিয়ান কম্পিউটিং ইন্ডাস্ট্রি অর্গানাইজেশনের (অ্যাসোসিও) অ্যাওয়ার্ড পাচ্ছে বাংলাদেশের কোম্পানি স্মার্ট টেকনোলজিস।

আউটস্ট্যান্ডিং আইসিটি কোম্পানি’ ক্যাটাগরিতে দেশের অন্যতম তথ্যপ্রযুক্তি পণ্য আমদানীকারক ও পরিবেশক প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিসকে এ অ্যাওয়ার্ড দিচ্ছে অ্যাসোসিও।

অ্যাসোসিও ও বাংলাদেশ কম্পিউটার সমিতি(বিসিএস) এর নেতৃবৃন্দ এ তথ্য নিশ্চিত করেছেন।

রোববার হতে মিয়ানমারের রাজধানী ইয়াঙ্গুনের নভোটেল ইয়াঙ্গুন ম্যাক্স হোটেলে অনুষ্ঠিতব্য পাঁচ দিনব্যাপী ‘অ্যাসোসিও আইসিটি সামিটে-২০১৬’ এ পুরস্কার দেয়া হবে।

smart technology bd

স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ কম্পিউটার সমিতির সাবেক মহাসচিব মো. জহিরুল ইসলাম এ পুরস্কার গ্রহণ করবেন। সম্মেলনের তৃতীয় দিন মঙ্গলবার এই অ্যাওয়ার্ড দেয়া হবে।

সম্মেলনের মূল পর্ব শুরু হবে সোমবার হতে। এ দিনই মিয়ানমার যাচ্ছেন জহিরুল ইসলাম।

বিসিএসের মহাসচিব ও সিঅ্যান্ডসি ট্রেড ইন্টারন্যাশনালের সিইও ইঞ্জিনিয়ার সুব্রত সরকার টেকশহরডটকমকে জানান, রোববার অ্যাসোসিও’তে বাংলাদেশের প্রতিনিধিত্বকারী সংগঠন বিসিএস এর ২০ সদস্যদের একটি দল ইয়াঙ্গুন সম্মেলনে যোগ দেবে। দেশের তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়নে এ সম্মেলনে অংশগ্রহণ গুরুত্বপূর্ণ প্লাটফর্ম তৈরি করে।

*

*

Related posts/