ভালোবাসার কথা লিখে আকাশে উড়লেন দম্পতি

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ভ্যালেন্টাইন দিবসে ভালোবাসার কথামালা লিখে আকাশে উড়লেন ক্রীড়া সাংবাদিক দম্পতি ফয়সাল ও ফারজানা। হেলিকপ্টারে চড়ে ঢাকার আকাশে প্রায় ৪০ মিনিট ভ্রমণ করেন তারা। অনলাইনে কেনাকাটার দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট এখনই ডটকমের উদ্যোগে ভ্যালেন্টাইন উপলক্ষ্যে আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ী হিসেবে তারা এই সুযোগ পান।

শুক্রবার বিকেলে ধানমণ্ডির আবাহনী মাঠে ‘লাভ ইন দ্য এয়ার’ নামের এই প্রতিযোগিতার গালা ইভেন্টের মাধ্যমে অংশগ্রহণকারী ১০ জন বিজয়ীর নাম ঘোষনা করা হয়। প্রতিযোগিতায় প্যানেল বিচারক হিসেবে ছিলেন তারকা দম্পতি মোস্তফা সারওয়ার ফারুকী ও তিশা।

akhoni valentine winner-2-TechShohor

প্রতিযোগিতায় বিজয়ী হয়ে রুপসী বাংলা হোটেলে নৈশভোজ ও প্রাসাদ প্যারাডাইজে একান্ত সময় কাটানোর সুযোগ পেয়েছেন সফটওয়্যার প্রকৌশলী দম্পতি মনসুর ও সাদিয়া। এছাড়া দুই বছরের মেয়ের প্রতি ভালোবাসার কথামালা লেখার জন্য কক্সবাজারের সমুদ্র সংলগ্ন প্রাসাদ প্যারাডাইজে দুই দিন ও তিন রাত সময় কাটানোর সুযোগ পেয়েছেন নিভিয়া নেহেরিন।

অনুষ্ঠানে এখনই ডটকমের প্রধান নির্বাহী শামীম আহসান বলেন, ভালোবাসা দিবস উপলক্ষ্যে প্রিয়জনকে আরও ভালোভাবে কাছে পেতে ও স্মরণীয় করে রাখতে এখনই ডটকম বিশেষ এই প্রতিযোগিতার আয়োজন করে। প্রতিযোগিতায় প্রিয়জনকে ভালোবাসার কথামালা লেখার নিয়ম ছিলো। বিজয়ীরা তাদের প্রিয়জনকে উদ্দেশ্য করে ভালোবাসার বার্তা সাজিয়েছিলেন।

২ ফেব্রুয়ারি ‘লাভ ইন দ্য এয়ার’ নামের এই প্রতিযোগিতার ঘোষনা দেওয়া হয়। তবে এই প্রতিযোগিতার অনুকরণে পারসোনা ও আন্তর্জাতিক চেইন কফি শপ গ্লোরিয়া জিনস একই ধরণের প্রতিযোগিতার আয়োজন করেছে বলে জানান শামীম আহসান।

অনুষ্ঠানে বিচারক প্যানেল হিসেবে আরও উপস্থিত ছিলেন এখনই ডটকমের স্ট্র্যাটেজি অ্যান্ড প্ল্যানিং ডিরেক্টর কামরুন আহমেদ, মাস্টারকার্ডের বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার সাঈদ কামাল এবং প্রাসাদ প্যারাডাইস, এসিআই এবং রূপসী বাংলা হোটেলের প্রতিনিধিরা।

প্রতিযোগিতার সহযোগী হিসেবে ছিলো মাস্টারকার্ড, প্রাসাদ প্যারাডাইস, এসিআই, রূপসী বাংলা হোটেল এবং ম্যাগনিটো ডিজিটাল।

Related posts

*

*

Top