Maintance

কম্পিউটার সোর্স আনলো আইফোন ৭ ও ৭ প্লাস

প্রকাশঃ ৫:২৪ অপরাহ্ন, অক্টোবর ২০, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:২৪ অপরাহ্ন, অক্টোবর ২০, ২০১৬

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশে আইফোন ৭ ও ৭ প্লাস আনলো কম্পিউটার সোর্স। বৃহস্পতিবার দেশের বাজারে ফোন দুটি অবমুক্ত করেছে।

রাজধানীর ধানমন্ডির কম্পিউটার সোর্সের অ্যাপলের অনুমোদিত শোরুমে প্রি-বুকিং দেওয়া গ্রাহকদের হাতে আইফোন তুলে দেওয়া হয়।

কম্পিউটার সোর্সের পরিচালক আসিফ মাহমুদ অ্যাপলের এই আইফোন ৭ ও ৭ প্লাস গ্রাহকের হাতে তুলে দিয়ে দেশে আইফোন ৭ এর উদ্বোধন করেন।

Jet Black iPhone 7 Plus-TechShohor
এসময় উপস্থিত ছিলেন কম্পিউটার সোর্সের কৌশলগত ব্যবসায় বিভাগের প্রধান জি এম রাশেদুল হক এবং সেলুলার মোবাইল পিটিই লিমিটেড (সিপিএল) প্রতিনিধি আসিফ জুবায়ের তামিম।

কম্পিউটার সোর্স পরিচালক আসিফ মাহমুদ বলেন, প্রযুক্তির দ্রুত পরিবর্তনের এই সময়ে অ্যাপল প্রেমীদের হাতে শুরুতেই আইফোন ৭ ও ৭ প্লাস তুলে দিতে পেরে তারা আনন্দিত। তারা আশা প্রকাশ করেন এখন থেকে আর গ্রাহকদের অনুমোদনহীন পথে আসা আইফোন কিনে বিড়ম্বনার শিকার হতে হবে না।

তিনটি ভিন্ন ধারণ ক্ষমতার কালো এবং জেড ব্ল্যাক রঙের আইফোন ৭ ও ৭ প্লাস বাংলাদেশে বাজারজাত করছে কম্পিউটার সোর্স। এর মধ্যে ৩২ জিবি, ১২৮ জিবি এবং ২৫৬ জিবি ধারণক্ষমতার আইফোন ৭ এর বাজারমূল্য ধরা হয়েছে যথাক্রমে ৭৬ হাজার, ৮৭ হাজার ৬৫০ এবং ৯৯ হাজার ২৫০টাকা।

অন্যদিকে ১২৮ জিবি ও ২৫৬ জিবি ধারণক্ষমতার সংস্করণে আইফোন ৭ প্লাসের দাম ধরা হয়েছে এক লাখ এক হাজার ৬৫০ টাকা এবং এক লাখ ১৩ হাজার ২০০ টাকা।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/