বাজারে স্যামসাং গ্যালাক্সি এস ডুয়োস ২

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের স্মার্টফোন প্রেমীদের চাহিদার সাথে তাল মেলাতে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের বাজারে এনেছে আকর্ষণীয় গ্যালাক্সি এস ডুয়োস ২।

অসাধারন এই স্মার্টফোনটির ডুয়াল সিম অলওয়েস অন ফিচারটি ব্যবহারকারীর ব্যক্তিগত জীবন এবং কর্মক্ষেত্রের সকল কল আলাদা করে গ্রহন করতে সাহায্য করবে। এছাড়াও ব্যবহারকারীরা ফোনটির ভেতর ব্যবহৃত দুটে সিমের মধ্যে ভালো নেটওয়ার্ক, শক্তিশালী সিগনাল এবং ট্যারিফ রেট অনুযায়ীও সিম পছন্দ করে ব্যবহার করতে পারবেন।

Galaxy_S_DUOS_2-TechShohor

ফোনটির আগের সংস্করণ গ্যালাক্সি এস ডুয়োসের ১ গিগাহার্টজ প্রসেসরের তুলনায়, গ্যালাক্সি এস ডুয়োস ২ এ রয়েছে শক্তিশালী ১.২ গিগাহার্টজ ডুয়াল কোর প্রসেসর। ফোনটিতে ছবি, প্রিয় ভিডিওসহ অন্যান্য অনেক কিছু জমা রাখার জন্য রয়েছে পর্যাপ্ত মেমোরি। আকর্ষণীয় রংয়ের সমন্বয়সম্পন্ন ফোনটির ৪ ইঞ্চি ডব্লিউভিজিএ স্ক্রিনের মাধ্যমে ওয়েব সার্ফিং, ইমেইল পড়া বা ছবি দেখাসহ সবকাজই বেশ আরামাদায়কভাবে করা যাবে। রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ৫ মেগাপিক্সেল ক্যামেরা এবং ভিজিএ ফ্রন্ট ক্যামেরা।

ফোনটিতে রয়েছে ১৫০০ মেগাঅ্যাম্পিয়ার ব্যাটারি, ওয়াই-ফাই, ব্লুটুথ, ইডিজিই, জিপিআরএস এবং থ্রিজি। গ্যালাক্সি এস ডুয়োস ২ এর ৪ গিগাবাইট ইন্টারন্যাল মেমোরি ছাড়াও মাইক্রোএসডির সাহায্যে আরও অতিরিক্ত ৬৪ গিগাবাইট মেমোরি ব্যবহার করা সম্ভব। গ্যালাক্সি এস ডুয়োস ২ পাওয়া যাচ্ছে সাদা ও কালো দুটি রঙে।

স্মার্টফোনটির দাম ১৩ হাজার ৯০০ টাকা। গ্রাহকরা এই ফোনটি প্রতি মাসে ৪ হাজার ৬৩৩ টাকার কিস্তিতেও কিনতে পারবেন।

Related posts

*

*

Top