Maintance

বিক্রি ভাল এইচপির প্রোবুক ও প্যাভিলিয়ন সিরিজ

প্রকাশঃ ৯:৫১ অপরাহ্ন, অক্টোবর ১৪, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ৯:৫৪ অপরাহ্ন, অক্টোবর ১৪, ২০১৬

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : রাজধানীর তথ্যপ্রযুক্তি পণ্যের বাজারে ল্যাপটপ বিকিকিনিতে পছন্দের তালিকার প্রথম দিকে রয়েছে এইচপির প্রোবুক ও প্যাভিলিয়ন সিরিজ।

আগারগাঁওয়ের আইডিবির বিসিএস কম্পিউটার সিটি, অ্যালিফ্যান্ড রোডের মাল্টিপ্লানসহ কয়েকটি মার্কেটে  ক্রেতা-বিক্রেতাদের সাথে কথা বলে  ক্রেতাদের ল্যাাপটপ আগ্রহে দেখা গেল এইচপির এ দুটি সিরিজ।

কম্পিউটাির সিটিতে ল্যাপটপ কিনতে এসেছেন ব্যাংকার হাসান রহমান। তিনি টেকশহরডটকমকে বলেন, ব্যক্তিগত ও অফিসের কাজে ল্যাপটপ বহন করা জরুরি হয়ে পড়েছে। অনেক যাচাইবাছাই করে কাজের সুবিধার জন্য এইচপি ব্র্যান্ডের প্যাভিলিয়ন সিরিজের একটি ল্যাপটপ পছন্দ হয়েছে ।

Hp-Offer-TechShohor

প্রযুক্তিপণ্য বিক্রেতা প্রতিষ্ঠান স্টারটেকের পরিচালক জাহিদ ভূঁইয়া টেকশহরডটকমকে জানান, ল্যাপটপের বিক্রি ভালো এখন। বাজারে অন্যান্য ব্র্যান্ডের পাশাপাশি এইচপির প্যাভিলিয়ন সিরিজের প্রতি ক্রেতাদের আগ্রহ বেশি।

কম্পিউটার বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রাফসান ল্যাপটপ কিনতে এসেছেন আইডিবির মার্কেটে। তিনি টেকশহরডটকমকে জানান, বাসায় ডেস্কটপ কম্পিউটার আছে। তবে বিদ্যুৎ খুবই সমস্যা করে। তাই এবার একটি ল্যাপটপও কিনতে চাই।

বাজার ঘুরে তিনি পছন্দের তালিকায় রেখেছেন এইচপি ও ডেল ব্র্যান্ডের ল্যাপটপ।

মাল্টিপ্লান মার্কেটের একাধিক ল্যাপটপ পণ্য বিক্রেতা জানান, গ্রাহকদের মাঝে মিডরেঞ্জের ল্যাপটপ কেনার আগ্রহ বেশি। এইচপি প্রোবুক ও প্যাভিলিয়ন সিরিজ ভালো বিক্রি হচ্ছে। এছাড়া গেইমিং ল্যাপটপগুলোরও বেশ চাহিদা দেখা যাচ্ছে।

বিক্রিতেরা জানান, বাজারে এইচপি’র পাশাপাশি ডেল,তোশিবা, অ্যাপল, লেনেভো, এসার এবং আসুস ব্র্যান্ডের ল্যাপটপগুলোও ক্রেতারা তাদের প্রয়োজন অনুয়ায়ী বেছে নিচ্ছেন।

তুসিন আহমেদ

*

*

Related posts/