Maintance

বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়ল

প্রকাশঃ ১:০২ অপরাহ্ন, ফেব্রুয়ারি ১৩, ২০১৪ - সর্বশেষ সম্পাদনাঃ ১:৩৫ অপরাহ্ন, ফেব্রুয়ারি ১৩, ২০১৪

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ডে ২০১৪ অংশগ্রহণে আবেদনের সময় আগামী ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত বাড়ানো হয়েছে।

গত তিন বছর ধরে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) ফ্রিল্যান্সারদের উৎসাহিত করতে এ প্রতিযোগিতার আয়োজন করছে। তরুণদের এ পেশায় আগ্রহী করতেও এ পুরষ্কার দেওয়া হচ্ছে।

এরই ধারাবাহিকায় এবার চতুর্থবারের মতো আউটসোর্সিং অ্যাওয়ার্ড- ২০১৪ দেওয়া হচ্ছে। গত বছরের মতো এবারও ১০০টি অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

 

Outsucing-Award-2014-logo-TechShohor

আউটসোর্সিংকে সারাদেশে ছড়িয়ে দিতে ৬৪ জেলা থেকে একজন করে সেরা ফ্রিল্যান্সার ও আইটি উদ্যোক্তাদের পুরষ্কার দেওয়া হবে।

এ ছাড়া ৬টি ক্যাটাগরিতে (ওয়েব অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট, এসইও ও অনলাইন মার্কেটিং, ওয়েব ডিজাইন, গ্রাফিক্স ডিজাইন, অনলাইন ব্লগিং, মোবাইল অ্যাপ্লিকেশন) ৩ জন করে ১৮ জনকে ব্যক্তিগত ক্যাটাগরিতে এবং ৩ জনকে নারী ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড দেওয়া হবে।

প্রাতিষ্ঠানিক ক্যাটাগরিতে ১৫ কোম্পানিকে আউটসোর্সিং খাতে বিশেষ অবদানের জন্য অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

অ্যাওয়ার্ড কমিটির আহবায়ক শাহ ইমরাউল কায়ীশ জানান, প্রতিযোগীদের সুবিধার্থে এবং আরও বেশি প্রতিযোগীর অংশগ্রহণ নিশ্চিত করতে সময় বাড়ানো হয়েছে।

জুরী বোর্ডের চেয়ারম্যান এ কে এম ফাহিম মাশরুর বলেন, অ্যাওয়ার্ড প্রদানের ক্ষেত্রে রপ্তানীর পরিমাণ, কর্মসংস্থান ও উদ্যোক্তাদের সামাজিক ভূমিকাকে প্রাধান্য দেওয়া হবে।

যে কোনো আগ্রহী ব্যক্তি বেসিস ওয়েবসাইট (www.outsourcingaward.basis.org.bd) থেকে নিবন্ধন করে প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

*

*