ইন্টারনেট সেবা নিয়ে ডি-লিংকের সেমিনার

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশে তৃণমূলে শক্তিশালী ইন্টারনেট নেটওয়ার্ক গড়ে তুলতে ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের প্রধানদের নিয়ে বিশেষ সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে ডি-লিংকের উদ্যোগে গুলশানের একটি হোটেলে এই সেমিনারের আয়োজন করে কম্পিউটার সোর্স।

সেমিনারে ডি-লিংকের বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার বিশ্বজিৎ সুত্র ধর, সল্যুউশন কনসালটিং অ্যান্ড সাপোর্ট বিভাগের ভাইস প্রেসিডেন্ট রাজ যাদব, কম্পিউটার সোর্সের পরিচালক আসিফ মাহমুদ, আবু মোস্তফা চৌধুরী সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।

 D-Link-Seminar-TechShohor

অনুষ্ঠানে ইন্টারনেট সেবাদাতারা কিভাবে ডি-লিংক পণ্য ও সেবা দিয়ে দেশে নিরাপদ ও গতিশীল ইন্টারনেট নেটওয়ার্ক গড়ে তুলতে পারে সে বিষয়ে আলোকপাত করা হয়। নেটওয়ার্কিংয়ে কারিগরি ত্রুটি ও সমাধান নিয়ে ইন্টারনেট সেবাদাতাদের প্রশ্নের জবাব দেওয়া হয়। এসময় ইন্টারনেট সংযোগকে ব্যবহারকারীদের মধ্যে আরও সহজ এবং ঝামেলাহীন করার জন্য ডি-লিংক বাংলাদেশে তাদের পণ্যে তিন বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে বলেও জানানো হয়।

এছাড়া গ্রাহককে দীর্ঘ মেয়াদে নিশ্চিন্ত থাকতে এবং প্রয়োজনে দ্রুততার সঙ্গে যে কোনো ধরনের সহায়তার জন্য কম্পিউটার সোর্সের সার্ভিস সেন্টার থেকে ডি-লিংক পণ্য ও সেবার বিষয়ে সর্বাত্মক সহযোগিতা করা হচ্ছে বলেও জানানো হয়।

Related posts

*

*

Top