টেক শহর ক্রিকেট ফেস্টে এগিয়ে গেল কম্পিউটার সোর্স – স্মার্ট

তুসিন আহমেদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : চার ছয়ের ছড়াছড়িতে দারুণ জমজমাট এক লড়াই হয়েছে ধানমণ্ডির কলাবাগান ক্রীড়া চক্র মাঠে। মঙ্গলবার রাতে দুটি খেলাতেই ছিল প্রতিদ্বন্দীতার আমেজ। তবে শেষ পর্যন্ত ব্যাট বলের লড়াইয়ে জয়ী হয়েছে কম্পিউটার সোর্স ও স্মার্ট টেকনোলজিস।

টেকশহরডটকম আয়োজিত টেক শহর ক্রিকেট ফেস্টের তৃতীয় ও চতুর্থ খেলায় জয় পেয়ে দল দুটি অন্যদের চেয়ে এগিয়ে গেল।

সন্ধ্যা সাড়ে ৬ টায় অনুষ্ঠিত প্রথম খেলাটি হয় কম্পিউটার সোর্স বনাম ডেলের মধ্যে। এতে নাইমের শতরানের ওপর ভর করে কম্পিউটার সোর্স শত রানে জয় লাভ করে। কম্পিউটার সোর্সের দেওয়া ২২৯ রানের টার্গেট তাড়া করতে নেমে ডেল ১২৮ রান করে অলআউট হয়ে যায়।

ক্রিকেট ফেস্টের প্রথম সেঞ্চুরি করেন কম্পিউটার সোর্সের নাইম। তিনি ১০২ রান করেন। সোর্সের পক্ষে দু’টি করে উইকেট পান ফয়েজ ও বিপ্লব। ডেলের পক্ষে সর্বোচ্চ ৬৫ রান করেন অরুন।

TechShohor Cricket fest 2014

রাত সাড়ে ৮টায় অপর খেলা অনুষ্ঠিত হয় ডেভসটিম এবং স্মার্ট টেকনোলজিসের মধ্যে। এতে ছয় উইকেটে জয় পায় স্মার্ট টেকনোলজিস। স্মার্ট টেকনোলজিসের পক্ষে সর্বোচ্চ ৪৭ রান করেন রাশেদ। সর্বোচ্চ চারটি উইকেট পান রিপন। ডেভসটিমের পক্ষে সর্বোচ্চ ৫০ রান করেন দিপু।

বুধবারও দু’টি খেলা অনুষ্ঠিত হবে। প্রথমে সন্ধ্যা ৬টা ১০ মিনিটে বিআইজেএফ বনাম কম্পিউটার জগৎ এবং পরে রাত সাড়ে ৮টায় টেক শহর খেলবে বিডিজবসের বিরুদ্ধে।

Related posts

*

*

Top