Maintance

তিনটি স্মার্টফোন আনতে যাচ্ছে এইচটিসি

প্রকাশঃ ৮:০০ অপরাহ্ন, সেপ্টেম্বর ২৬, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ৯:১৩ অপরাহ্ন, সেপ্টেম্বর ২৬, ২০১৬

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : স্মার্টফোনের বাজারে একের পর এক নতুন ফোন আনছে প্রযুক্তি জায়ান্ট প্রতিষ্ঠানগুলো। সেই পালে হাওয়া দিতে এইচটিসি তিনটি ফোন আনতে যাচ্ছে। ওসান সিরিজের স্মার্টফোন তিনটি চলতি বছর শেষ নাগাদ বাজারে আসতে পারে।

স্মার্টফোনের তথ্য ফাঁসের জন্য বিখ্যাত ইভান ব্লাসের ফাঁস হওয়ার তথ্য থেকে এই ফোনগুলো সম্পর্কে জানা যায়। তিনটি ফোনের মডেল গুলো হলো এইচটিসি ওসান নোট, ওসান মাস্টার এবং ওসান স্মার্ট।

htc-ocean-6-techshohor

Symphony 2018

ফোনের মডেল নম্বর ফাঁস হলেও কনফিগারেশন সম্পর্কে কোনো তথ্য এখনো জানা যায়নি। তবে তিনটি ডিভাইসের মধ্যে ওসান নোট বড় ডিসপ্লে, ওসান মাস্টার ফ্ল্যাগশিপ এবং ওসান স্মার্ট মিডরেঞ্জ ব্যবহারকারীদের জন্য আনা হবে। এই ডিভাইসগুলোতে থাকবে ওসান কনসেপ্ট। এই নিয়ে একটি ভিডিও টিজারও প্রকাশ হয়েছে।

আরেক ফাঁস হওয়া তথ্য জানা যায়, বোল্ট নামে আরেকটি নতুন ফোন আনতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। এই ফোনে এইচটিসি হেডফোন জ্যাক না রাখার সিদ্ধান্ত নিয়েছে। ছবি তোলার জন্য পিছনে থাকতে পারে ২০ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে থাকতে পারে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটিতে ডুয়েল সিম সুবিধা থাকতে পারে। এছাড়া আর কোনো তথ্য এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে আগামী মাসের ১৮ তারিখ ফোনটি বাজারে উন্মুক্ত হতে পারে।

সিনেট অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/