বিশেষ ছাড় নিয়ে উদ্যোক্তা হাটে এক্সপার্টল্যাব বিডি

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নতুন উদ্যোক্তাদেরকে ই-কমার্স কিংবা অনলাইন স্টোর সেবায় অনুপ্রানিত করতে এক্সপার্ট ল্যাব বিডি লিমিটেপ রাজধানীতে অনুষ্ঠিত উদ্যোক্তা হাটে অংশ নিয়েছে। পণ্য ও সেবা প্রদর্শনের পাশাপাশি প্রতিষ্ঠানটি বিশেষ অফার ঘোষনা করেছে।

হাট উপলক্ষ্যে এক্সপার্ট ল্যাবের স্টলে এক্সপার্ট ক্লাউডস্টোরের বিভিন্ন বিষয় উপস্থাপন করেছে। থাকছে এক্সপার্ট ক্লাউডস্টোর এ-কমার্স ইন্সপায়রিং লটারি। লটারিতে বিজয়ী চার জন ৪ মাস থেকে ৬ মাস পর্যন্ত এক্সপার্ট ক্লাইডস্টোরের বিভিন্ন প্যাকেজ বিনামুল্যে ব্যবহারের সুযোগ পাবেন।

xpert cloudstore-TechShohor

এক্সপার্টল্যাব বিডি’র পরিচালক ও সিস্টেম আর্কিটেক্ট হাবিবুর রহমান জানান, দেশের নতুন ও পুরাতন সকল উদ্যোক্তাদের পণ্য বা সেবা অনলাইনে বিক্রি ও পরিচিতি বাড়াতে এক্সপার্টল্যাব বিডি ‘এক্সাপার্ট ক্লাউডস্টোর’ নামে অনলাইন স্টোর ইঞ্জিন সেবা চালু করেছে। যা সফটওয়্যার এজ এ সার্ভিস (SaaS) ভিত্তিতে যে কেউ ব্যবহার করতে পারবেন।

এই সেবা ব্যবহার করতে এককালীন কোনো মূল্য পরিশোধ করতে হবে না। যতটুকু ব্যবহার করা হবে সেটির ভিত্তিতে প্রতি মাসে ভাড়া দিলেই হবে। বিনিময়ে অনলাইন স্টোর সম্পর্কিত সকল কিছু যেমন অনলাইন স্টোর ইঞ্জিন বা ওয়েব অ্যাপ্লিকেশন, হোস্টিং, ডোমেইন নাম, সিডিএন স্টোরেজ, অ্যাপ্লিকেশন ও সার্ভার দেখাশুনা, পরিচালনা করা এবং ২৪/৭ ঘন্টা সেবা প্রদান করবে এক্সপার্টল্যাব বিডি।

এই সেবা ব্যবহার করে যে কেউ কয়েক মিনিটে তার অনলাইন স্টোর চালু করতে পারবে। যখন ইচ্ছা সাইটের থিম বা ডিজাইন লেআউট পরিবর্তন করতে পারবেন। আর এজন্য এক্সপার্ট ক্লাউডস্টোরে শতাধিক থিম রয়েছে। বিস্তারিত প্রতিষ্ঠানটির ওয়েবসাইট থেকে জানা যাবে।

Related posts

*

*

Top