লাইফস্টাইল পণ্যের পসরায় নিডসজোন ডটকম

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : রাজধানীতে অনুষ্ঠিতব্য তিনদিনব্যাপী উদ্যোক্তা হাটে অংশ নিয়েছে ই-কমার্স ওয়েবসাইট নিডসজোন ডটকম। হাটের ১৮ নাম্বার স্টলে লাইফস্টাইল পণ্যের পসরা সাজিয়েছে প্রতিষ্ঠানটি। মূল্য ছাড়ের পাশাপাশি রয়েছে কুইজসহ নানা অফার।

হাট উপলক্ষ্যে নিডসজোনের ডটকমের আনা পণ্যগুলোর মধ্যে রয়েছে- পাঞ্জাবী, থ্রীপিচ, শাড়ী, শার্ট, বেডকাভার, কুশন, জানালার পর্দা, জুয়েলারী আইটেম, পাটের তৈরী শপিং ব্যাগ, নকশীকাঁথা, সম্পূর্ণ ঘরোয়াভাবে তৈরী বিভিন্ন আচার ইত্যাদি। পাঞ্জাবীর মধ্যে রয়েছে কুমিল্লার খাদী, বেলবেল্ড, বুটিক। থ্রীপিচের মধ্যে রয়েছে অরিজিনাল ইন্ডিয়ান থ্রীপিচ, ব্লক থ্রীপিচ, কাতান থ্রীপিচ, জামদানী থ্রীপিচ। বেডকাভারের মধ্যে রয়েছে হাতের কাজ এবং কাপড় দিয়ে নকশা করা বেডকাভার। অন্যান্য পণ্যেও রয়েছে ভিন্নতা।

needszone stall-2-TechShohor

বিভিন্ন পন্যে ভরপুর এ স্টলে রয়েছে ৮৫০ টাকা থেকে শুরু করে সাড়ে ৪ হাজার টাকা দামের থ্রীপিচ। ছেলেদের জন্য রয়েছে ৭০০ টাকা থেকে শুরু করে এক হাজার টাকা দামের পাঞ্জাবী। অন্যদিকে, মেয়েদের জুয়েলারী আইটেমগুলোর দাম পড়বে ১৫০ টাকা থেকে ৬০০ টাকা পর্যন্ত। এছাড়া স্টলে থাকা নকশীকাঁথা পাওয়া যাচ্ছে ২ হাজার ৫০০ টাকা থেকে শুরু করে সাড়ে ৪ হাজার টাকার মধ্যে।

প্রতিটি পণ্য শপিংমলের দামের চেয়ে বেশ কমেই পাওয়া যাচ্ছে এই সাইটে। এছাড়া হাট উপলক্ষ্যে প্রতিটি পণ্যে ১০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে এমনটাই জানালেন নিডসজোন ডটকমের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মাহাবুব মাসফিক।

needszone stall-TechShohor

তিনি আরও জানান, হাটে প্রদর্শিত প্রতিটি পণ্যই ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে, যা ক্রেতা তার পছন্দমতো যেকোন সময় অর্ডার দিতে পারবেন। এছাড়া খুচরা মূল্যে পণ্য বিক্রির পাশাপাশি নির্দিষ্ট কিছু পণ্য পাইকারি মূল্যে সরবরাহের অর্ডারও নেওয়া হচ্ছে স্টল থেকে। ফলে প্রতিষ্ঠানটির কিছু নিয়ম মেনে ক্রেতা তার পছন্দের পণ্যটি পাইকারী দামে অর্ডার করতে পারবেন।

এছাড়া, প্রতিটি পণ্যে ছাড়ের পাশাপাশি ক্রেতাদের চমক দিতে বিক্রিত পণ্যের সাথে থাকছে লটারীর ব্যবস্থা। অন্যদিকে, স্টলে আগত সকলের জন্য থাকছে চকলেটের ব্যবস্থা।

হাটকে ঘিরে নিডসজোন ডটকমের সকল আপডেট জানা যাবে প্রতিষ্ঠানটির অফিসিয়াল ফেইসবুক পেইজে

*

*

Top