Maintance

ওয়েব ডেভেলপমেন্ট নিয়ে ফ্রি কর্মশালা

প্রকাশঃ ৪:৫৯ অপরাহ্ন, সেপ্টেম্বর ১৮, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ৪:৫৯ অপরাহ্ন, সেপ্টেম্বর ১৮, ২০১৬

টেক শহর কনটেন্ট কাউন্সিলর :  বর্তমান সময়ে তথ্যপ্রযুক্তি খাতে চাকরির বাজার প্রসারিত হয়েছে। এই ধারাবাহিকতায় ওয়েব ডেভেলপমেন্ট নিয়ে কাজের বাজার সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বৃদ্ধি পাচ্ছে। তবে এই খাতে কাজ করতে গেলে নতুনদের বিপাকে পড়তে হয়। তাই দক্ষ কর্মীবাহিনী গড়ে তুলতে ভিন্ন ধরনের উদ্যোগ নিয়ে থাকে নানা প্রতিষ্ঠান।

নতুনদের জন্য এমনই কর্মশালার আয়োজন করেছেন দেশীয় প্রফেশনাল লার্নিং প্লাটফর্ম ইউওয়াইএস ল্যাব। বিনা মূল্যের ‘ওয়াকিং এট এনভাটো মার্কেটপ্লাস’ শীর্ষক কর্মশালাটি সোমবার অনুষ্ঠিত হবে।

কর্মশালায় কেনো প্রোডাক্ট নিয়ে কাজ করবেন, এনভাটো মার্কেটপ্লেস কি, যেভাবে শুরু করে হবে ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আলোচনা করা হবে।

14064089_634054013440362_393269027265285148_n

ইউওয়াইএস ল্যাবের প্রধান নিবার্হী নিয়ামুল হাসান টেকশহরডটকমকে জানান, দক্ষ প্রফেশনাল তৈরি লক্ষ্যে মাসে ৪-৫টা ফ্রি কর্মশালা করাবে ইউওয়াইএস ল্যাব। । যেখানে সফল ফ্রিল্যান্সার এবং প্রতিষ্ঠিত আইটি উদ্যোক্তারা কর্মশালাটি পরিচালনা করবেন। মূলত কর্মশালাগুলো ইন্ডাস্ট্রির বর্তমান ট্রেন্ড এবং প্রয়োজনকে সামনে রেখে ডিজাইন করা হবে। কর্মশালা গুলো মূলত অংশগ্রহণকারীদের প্রাথমিক দক্ষতা উন্নয়নে কার্যকরী ভূমিকা রাখবে।

তিনি আরও জানান, বিনামূল্যে কর্মশালার পাশাপাশি পেইড বুটক্যাম্পসহ নানা বিষয়ে প্রশিক্ষণ সেবা দিচ্ছে ইউওয়াইএস ল্যাব। এই ঠিকানায় বিস্তারিত জানা যাবে।

এই কর্মশালায় বক্তা থাকবেন এনভাটো মার্কেটপ্লেসের এলিট অথর ইমরান আহমেদ, কায়সার মাহমুদ একং নিয়ামুল হাসান ।

সেমিনারটি সকলের জন্য উন্মুক্ত। আসন সংখ্যা সীমিত হওয়ায় রেজিস্ট্রেশন করতে হবে। বিস্তারিত জানা যাবে এই ঠিকানা থেকে।

তুসিন আহমেদ

*

*

Related posts/