ছাড় ও কিস্তিতে কেনা যাচ্ছে স্যামসাং ডিভাইস

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলাদেশের স্মার্টফোন প্রেমীদের জন্য স্যামসাং বাংলাদেশ গ্রাহকদের নিয়ে এসেছে আকর্ষণীয় প্রমোশন এবং ইএমআই অফার। এর ফলে গ্রাহকরা এখন এখন সহজভাবে বিশ্বমানের স্যামসাং ডিভাইসগুলোর সেবা উপভোগ করতে পারবেন।

গ্রাহকরা এখন সহজেই স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ মডেল গ্যালাক্সি নোট থ্রি ১০ শতাংশ ছাড়ে ৬২ হাজার ৯১০ টাকায় কিনতে পারবেন। আর এই ডিভাইসটি আরও সহজে প্রতিমাসে ৫ হাজার ২৪৩ টাকা দিয়ে ১২টি মাসিক কিস্তিতে কিনতে পারবেন গ্রাহকরা। উপহার হিসেবে সাথে থাকবে একটি ফ্রি ফ্লিপ কভার।

Samsung-Galaxy-Trend_techshohor

গ্রাহকরা এখন ৩৩ হাজার টাকা মূল্যের আকর্ষণীয় গ্যালাক্সি এসথ্রি প্রতিমাসে ৫ হাজার ৫০০ টাকা দিয়ে ৬টি কিস্তিতে কিনতে পারবেন। ১৯ হাজার ৯০০ টাকা মূল্যের হ্যান্ডসেট গ্যালাক্সি কোর প্রতি মাসে ৬ হাজার ৬৩৩ টাকা দিয়ে ৩টি মাসিক কিস্তিতে কিনতে পারবেন গ্রাহকরা। বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ট্রান্সকম ডিজিটাল থেকে একটি দেড় হাজার টাকার গিফট ভাউচার।
ইএমআই দিয়ে আরও কেনার সুযোগ থাকছে গ্যালাক্সি এস ফোর, গ্যালাক্সি এস ফোর মিনি, স্যামসাং নোট ১০.১ এবং স্যামসাং ট্যাব থ্রি এর মতো আকর্ষণীয় ডিভাইসগুলো।

গ্যালাক্সি এস ফোর পাওয়া যাচ্ছে ৫৫ হাজার টাকায় (প্রতি মাসে ৯ হাজার ১৬৭ টাকায় ৬টি মাসিক কিস্তিতে), গ্যালাক্সি এস ফোর মিনি পাওয়া যাচ্ছে ৩৭ হাজার টাকায় (প্রতি মাসে ৬ হাজার ১৬৭ টাকায় ৬টি মাসিক কিস্তিতে), স্যামসাং নোট ১০.১ পাওয়া যাচ্ছে ৬০ হাজার টাকায় (প্রতি মাসে ৫ হাজার টাকায় ১২টি মাসিক কিস্তিতে) এবং স্যামসাং ট্যাব থ্রি পাওয়া যাচ্ছে ২৭ হাজার টাকায় (প্রতি মাসে ৪,৫০০ টাকায় ৬টি মাসিক কিস্তিতে)।

গ্রাহকরা মাসিক কিস্তির সুবিধা উপভোগ করতে পারবেন স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্যাংক এশিয়া, ব্র্যাক ব্যাংক এবং সিটি ব্যাংকের অ্যামেক্স ক্রেডিট কার্ডের সাহায্যে।

গ্রাহকরা এই সব সুবিধা গ্রহণ করতে পারবেন নিকটস্থ স্যামসাং স্টোরে এবং পছন্দ করে নিতে পারবেন মানানসই স্মার্ট ডিভাইস।

– বিজ্ঞপ্তি অবলম্বনে তুহিন মাহমুদ

ট্যাগ

Related posts

*

*

Top