উদ্যোক্তা হাটে বিশেষ অফার

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : আজ (সোমবার) সকাল ১০টায় শুরু হচ্ছে বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের (বিডিওএসএন) উদ্যোগে এবং ফেইসবুক ভিত্তিক ‘চাকরি খুঁজব না চাকরি দেব’ গ্রুপের আয়োজনে দ্বিতীয়বারের মতো উদ্যোক্তা হাট। তিনদিনব্যাপি এই হাট ধানমন্ডির ওমেন ভলান্টারি অ্যাসোসিয়েশনে (ডব্লিউভিএ) মিলনায়তনে অনুষ্ঠিত হচ্ছে। গতবারের মতো এবারও হাট উপলক্ষ্যে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহারের ঘোষনা দিয়েছে।

মোট ৪০টি প্রতিষ্ঠান এবারের উদ্যোক্তা হাটে অংশ নিচ্ছে। টেক শহর হাটের সকল আপডেট প্রকাশ করবে। এরই ধারাবাহিকতায় হাটে অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলোর ঘোষিত বিশেষ ছাড় ও উপহার এখানে তুলে ধরা হলো।

Uddokta hat Banner-TechShohor

আপনজোন ডটকম
হাটে সিলভার স্পন্সর হিসেবে অংশ নেওয়া আপনজোন ডটকম (www.aponzone.com) তাদের সকল পণ্যে বাজার মূল্য থেকে ৬০ শতাংশ পর্যন্ত নগদ ছাড় দিচ্ছে। থাকছে কুইজ, গেমিং কনটেস্ট, প্রাইজসহ নানান চমক। মেলা উপলক্ষ্যে উদ্ভাবনী ও নান্দনিক পণ্য নিয়ে আসছে আপনজোন ডটকম।

নিডসজোন ডটকম
উদ্যোক্তা হাটে নিডসজোন ডটকম (www.needszone.com) তার সকল পণ্যে ১০ শতাংশ ছাড় দিচ্ছে। এছাড়া ক্রেতাদের চমক দিতে বিক্রিত পণ্যের সাথে থাকছে লটারীর ব্যবস্থা। অন্যদিকে স্টলে আগত সকলের জন্য থাকছে চকলেটের ব্যবস্থা। নিডসজোন ডটকমের স্টলে থাকবে লাইফস্টাইল পণ্য। যেমন- পাঞ্জাবী, থ্রীপিচ, টি-শার্ট, শাড়ী, বেডকাভার, জুয়েলারী আইটেম, পাটজাত পণ্য ইত্যাদি। খুচরা মূল্যে পণ্য বিক্রির পাশাপাশি নির্দিষ্ট কিছু পণ্য পাইকারি মূল্যে সরবরাহের অর্ডারও দেওয়ার সুবিধা থাকছে।

জেনন ইলেকট্রনিক্স বিডি
উদ্যোক্তা হাট উপলক্ষে জেনন ইলেকট্রনিক্স বিডি দিচ্ছে ১০ থেকে ১৫ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড়। যারা উদ্যোক্তা হাটে পণ্যের অর্ডার কনফার্ম করবেন তাদের জন্যেও এই অফার কার্যকর হবে। এছাড়া ৩০০ ওয়াটের বড় আইপিএসগুলোর জন্য থাকছে বিনামূল্যে ইনস্টলেশন সুবিধা।

হোস্টমাইট
ডোমেইন ও হোস্টিং সেবাদাতা প্রতিষ্ঠান হোস্টমাইট এবারের উদ্যোক্তা হাট উপলক্ষ্যে বিশেষ অফার ঘোষনা করেছে। প্রতিষ্ঠানটির যেকোনো শেয়ারর্ড অথবা রিসেলার হোস্টিং সেবা নিলে গ্রাহকরা এক বছরের জন্য ডটকম, ডটঅর্গ, ডটনেট অথবা ডটইনফো ক্যাটাগরির যেকোনো একটি ডোমেইন বিনামুল্যে কিনতে পারবেন।

এবিএইচ ওয়ার্ল্ড
ডোমেইন, হোস্টিং, সফটওয়্যার ডেভেলপমেন্ট এবং ওয়েব ডেভেলপমেন্ট প্রতিষ্ঠান এবিএইচ ওয়ার্ল্ড সকল সেবাতে বিশেষ ছাড়ের ঘোষনা দিয়েছে। সকল ধরণের ওয়েবসাইট ডিজাইন ও ডেভেলপমেন্টে ১৫ শতাংশ, কাস্টম অনলাইন সফটওয়্যারে ১৫ শতাংশ, অনলাইন পস (POS) সফটওয়্যারে ২০ শতাংশ ও ই-কমার্স ওয়েবসাইট তৈরিতে ২০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে।

ভাইপার
উদ্যোক্তা হাটে ভাইপার দিচ্ছে যেকোনো পণ্যে ১০ থেকে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়। সাথে থাকছে বিনামূল্যে মেম্বারশীপ কার্ড। যার মাধ্যমে হাট পরবর্তী যেকোনো কেনাকাটায় ছাড়সহ বিভিন্ন উপহার থাকবে।

চকোলেট বাজার
সম্প্রতি যাত্রা শুরু করা চকোলেট বাজার হাট উপলক্ষ্যে তাদের স্টলে দর্শনার্থীদেরকে চকোলেট খাওয়ার সুযোগ দিচ্ছে। এছাড়া বাজারমূল্য থেকে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়ে চকোলেট বিক্রি করা হচ্ছে।

সালদা ফ্যাশন
চমৎকার সব টি-শার্ট কালেকশন নিয়ে অংশ নিচ্ছে সালদা ফ্যাশন। হাটে এসে দর্শনার্থীরা সালদা ফ্যাশনের ফেইসবুক পেইজ লাইক করার মাধ্যমে কেনাকাটায় ৫ শতাংশ ছাড়ের ঘোষনা দেওয়া হয়েছে।

প্রাইম আইটি
হাট উপলক্ষে প্রাইম আইটির সকল কোর্সে ২০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। ছাড় পেতে হাটে এসে যেকোনো কোর্সে নিবন্ধন করতে হবে। নিবন্ধন ফি ৩০০ টাকা। বাকি কোর্স ফি ২টা কিস্তিতে পরিশোধ করা যাবে। এছঅড়া অভিজ্ঞ ফ্রিল্যান্সারদের কাছ থেকে সম্পূর্ণ ফ্রি পরামর্শ পাওয়া যাবে। প্রাইম আইটির অভিজ্ঞ ফ্রিল্যান্সারদের সাথে পার্টটাইম অথবা ফুলটাইম কাজ করা অপূর্ব সুযোগও থাকছে। সেই ক্ষেত্রে আপনার সিভি প্রাইম আইটির স্টলে জমা দিতে হবে। আর আর ফাউন্ডেশনের সকল ভিডিও টিউটোরিয়াল সংগ্রহ করা যাবে বিনামূল্যে প্রাইম আইটির স্টল থেকে।

ক্ষুদ্র সফট
হাট উপলক্ষ্যে ক্ষুদ্র সফট তাদের বিভিন্ন সেবায় বিশেষ ছাড় ঘোষনা করেছে। সাধারণ ওয়েবসাইট ডেভেলপমেন্টে ১৫ শতাংশ, ই-কমার্স ওয়েবসাইট ডেভেলপমেন্টে ২০ শতাংশ ও পস সফটওয়্যারে ৪০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে।

সফট টেক ইনোভেশন লিঃ এবং মুঠোফান
হাট উপলক্ষ্যে সফট টেক ইনোভেশন লিঃ কর্পোরেট ওয়েবসাইট ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্টের নির্দিষ্ট প্যাকেজসমুহের উপর ১৫ শতাংশ, ক্লাউড হোস্ট বেজড অ্যাকাউন্টিং সফটওয়্যার ‘আই অ্যাকাউন্টার’ ১৫ শতাংশ (সাইন আপ ফি) এবং মাসিক সাবস্ক্রিপশন ফি এর উপর ১০ শতাংশ ছাড় দিচ্ছে। এসএমই উদ্যোক্তাদের জন্যে ই-কর্মাস ওয়েবসাইট প্যাকেজ ৬টি মাসিক কিস্তিতে মুল্য পরিশোধ করার সুবিধাসহ ১০ শতাংশ ছাড় রয়েছে। এছাড়া সফট টেকের সহযোগি প্রতিষ্ঠান মুঠোফান পুশ পুল ম্যাসেজিং সার্ভিস ওয়ান টাইম সাইন আপ ফি ১০ শতাংশ এবং বাল্ক ম্যাসেজিং রিসেলার সার্ভিসের ১৫ শতাংশ ছাড় দিচ্ছে। এছাড়া রেগুলার বাল্ক প্যাকেজে ৫ শতাংশ বোনাস ক্রেডিট দেওয়া হচ্ছে।

ফরচুন টেক
ফরচুন টেক উদ্যোক্তা হাট উপলক্ষ্যে সকল প্রশিক্ষণে ১০ শতাংশ ছাড়, ফ্রি অনলাইন মার্কেটিং গাইড ও ফ্রি ওয়েবসাইট অ্যানালাইসিস প্রক্রিয়া জানার সুযোগ দিচ্ছে।

শাহীন’স হেল্প লাইন
উদ্যোক্তা হাট উপলক্ষ্যে শাহীন’স হেল্প লাইন ১০০ টাকায় ই-টিন নিবন্ধনের সুযোগ রাখছে। হাট প্রাঙ্গন থেকেই এই সেবা পাওয়া যাবে।

Related posts

*

*

Top