Maintance

মুস্তাফিজকে স্বাগত জানিয়ে তাসকিনের সেলফি

প্রকাশঃ ১২:২১ পূর্বাহ্ন, আগস্ট ২৩, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ১২:২১ পূর্বাহ্ন, আগস্ট ২৩, ২০১৬

রুদ্র মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : কাঁধের অস্ত্রোপচার শেষে দেশে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। সোমবার সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান এই ‘কাটার মাস্টার’। সতীর্থকে কাছে পেয়ে স্বাগত জানাতে ভোলেননি আরেক ক্রিকেটার তাসকিন আহমেদ। সেলফিতে আবদ্ধ হয়ে ফেইসবুকে শুভেচ্ছা জানিয়েছে।

তাসকিনের ভেরিফায়েড ফেইসবুক পেইজ থেকে সন্ধ্যা ৭টার দিকে সেলফিটি আপলোড করা হয়। সেখানে মুস্তাফিজকে স্বাগত জানিয়ে তাসকিন প্রত্যাশা করেন শিগগিরই তারা একসাথে আন্তর্জাতিক ক্রিকেটে বল হাতে মাঠে নামবেন।

Mustafiz & Taskin Selfie-2-TechShohor

ইতিমধ্যেই সেলফিটি ৫৬ হাজার লাইক ছাড়িয়েছে। শেয়ারও হয়েছে বেশ। আর সেখানে এই দুই ক্রিকেটারের ভক্তরা মুস্তাফিজের দ্রুত সুস্থতা কামনা করছেন।

উল্লেখ্য, ইংল্যান্ডে সাসেক্সের হয়ে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন মুস্তাফিজুর রহমান। বাম কাঁধে ব্যথা পান তিনি। পরীক্ষা-নিরীক্ষায় কাটার মাস্টারের কাঁধে টাইপ টু টিয়ার ধরা পড়ে। লন্ডনের বুপা ক্রমওয়েল হাসপাতালে গত ১১ আগস্ট মুস্তাফিজের কাঁধে অস্ত্রোপচার হয়।

দেশে ফিরলেও এখনই বল হাতে মাঠে নামতে পারবেন না মুস্তাফিজ। চিকিৎসকরা জানিয়েছেন, সম্পূর্ণ ফিট হতে পাঁচ মাস সময় লাগবে মুস্তাফিজের।

*

*

Related posts/