Maintance

মটোরোলার নতুন ফোনের ছবি ফাঁস

প্রকাশঃ ৮:৩০ অপরাহ্ন, আগস্ট ২১, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ১২:২৭ পূর্বাহ্ন, আগস্ট ২২, ২০১৬

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বর্তমান সময়ে স্মার্টফোনের বাজার দখলে রাখতে নিত্য নতুন ফিচার সমৃদ্ধ ফোন উন্মুক্ত না করে উপায় নেই। সে বাজার ধরতে পিছিয়ে থাকতে চায়  না মটোরোলা। তাই তো মটো জেড প্লে নামে নতুন একটি ফোন আনতে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

ফোনটির কনফিগারেশন কি হবে, কবে বাজারে আসবে সেই সম্পর্কে এখনো কোনো তথ্য প্রকাশ করেনি প্রতিষ্ঠানটি।

তবে প্রযুক্তি বিশ্বে ফোনটি নিয়ে চলছে নানা গুঞ্জন। সেই পালে হাওয়া দিয়ে ফাঁস হয়েছে ডিভাইসটির ছবি। রেডিট ও ছবি শেয়ারিং সাইট ইন্সটাগ্রামে ফাঁস হওয়া ছবি থেকে দেখা যায় ফোনটি পিছনে রয়েছে গ্লাস।

motorola-techshohor

Symphony 2018

কনফিগারেশন সর্ম্পকে ধারণা করা হচ্ছে ডিভাইসটিতে থাকতে পারে এইচডি ৫.৫ ইঞ্চি ডিসপ্লে। তবে ফোনটির সামনে রয়েছে হোম বাটন। ধারণা করা হচ্ছে হোম বাটনেই রয়েছে ফিঙ্গার প্রিন্ট প্রযুক্তি।

প্রসেসর হিসেবে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৬৫২ প্রসেসর। ব্যাটারি ব্যাকআপ সুবিধা দিতে থাকতে পারে ৩ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

ছবি তোলার জন্য ডিভাইসটির পিছনে থাকতে পারে ফ্ল্যাশসহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে থাকতে পারে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। গতিময় সুবিধা দিতে এতে থাকতে পারে ৩ গিগাবাইট র‍্যাম। স্টোরেজ সুবিধা দিতে ইন্টারনাল ৬৪ গিগাবাইট মেমোরি থাকতে পারে।

ফোনটি  মিডরেঞ্জ ব্যবহারকারীদের জন্য তৈরি করা হচ্ছে বলে ধারণা করা হচ্ছে। তাই দামও সাধ্যের মধ্যে রাখা হবে বলে জানা যাচ্ছে।

ফোন এরিনা ও অ্যান্ড্রয়েড অথোরিটি অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/