Maintance

ওয়ানপ্লাস ৩ জেতার সুযোগ

প্রকাশঃ ১১:৩৬ অপরাহ্ন, আগস্ট ১৭, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ১১:৩৯ অপরাহ্ন, আগস্ট ১৭, ২০১৬

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : গত জুন থেকে বিশ্বের বিভিন্ন বাজারে আসা ওয়ানপ্লাস ৩ বছরের জনপ্রিয় স্মার্টফোনগুলোর মধ্যে অন্যতম। ৩৯৯ ডলারের এই স্মার্টফোন কেনার ইচ্ছা থাকলেও অনেকেই বাজেটের কারণে সেটি পূরণ করতে পারছেন না। তবে এবার ওয়ানপ্লাসই বিনামূল্যে ফোনটি জেতার সুযোগ দিয়েছে।

ওয়ানপ্লাস ভক্তদের এই ফোনটি জেতার সুযোগ দিতে নিজেদের অফিসিয়াল ফেইসবুকে একটি প্রতিযোগিতার আয়োজন করেছে কোম্পানিটি। প্রথমে পেইজটিতে লাইক দিতে হবে। এরপর নির্ধারিত পোস্টের কমেন্ট বক্সে আপনার কাছে মনে হওয়া ওয়ানপ্লাস ৩ এর প্রিয় ফিচারটি কি তা লিখতে হবে।

১৯ জুলাই বাংলাদেশ সময় সকাল ৮টা পর্যন্ত এই প্রতিযোগিতায় অংশ নেয়া যাবে। ইতোমধ্যেই ২১ হাজারের অধিক কমেন্ট পড়েছে।

oneplus-3-soft-gold-TechShohor

গ্রাফাইট ও সফট গোল্ড কালারের এই স্মার্টফোনটি থেকে বিজয়ী কোন সংস্করণটি পাবেন তা জানায়নি ওয়ারপ্লাস। তবে বিনামূল্যের জিনিষ একটা হলেই হলো!

ফোনটিতে রয়েছে সুপার অ্যামলয়েড সুবিধাযুক্ত ৫.৫ ইঞ্চি ডিসপ্লে। যার রেজুলেশন ১০৮০x১৯২০ এবং পিক্সেল ডেনসিটি হলো ৪০১ পিপিআই। হাতে থেকে পড়ে গেলেও যেন ফোনটি সহজে না ভেঙে যায় সেজন্য রয়েছে গরিলা গ্লাস ৪ প্রযুক্তি। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ৬.০ এর কাস্টমাইজ অক্সিজেন সংস্করণ।

ফোনটিতে রয়েছে কোয়ালকম এমএমএম৮৯৯৬ স্ন্যাপড্রাগন ৮২০ চিপসেটের ডুয়েল কোর ২.১৫ গিগাহার্টজ প্রসেসর। গতিময় সুবিধা দিতে ফোনটি রয়েছে ৬ গিগাবাইট র‍্যাম। স্টোরেজ সুবিধার জন্য রয়েছে ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। তবে মাইক্রো এসডি কার্ড ব্যবহাহারের সুবিধা নেই এতে।

ছবি তোলার জন্য ডিভাইসটির পেছনে রয়েছে ফ্ল্যাশসহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা যা দিয়ে ২১৬০ পিক্সেল ভিডিও রেকর্ড করা যাবে। সেলফি তোলার জন্য ডিভাইসটির সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটিতে রয়েছে ড্যাস চার্জিং প্রযুক্তি। ফলে ৩০ মিনিটেই ৬০ শতাংশ চার্জ হবে ব্যাটারি। এতে রয়েছে তিন হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

ফোন এরিনা অবলম্বনে রুদ্র মাহমুদ

*

*

Related posts/