বিক্রয় ডটকমে বিজ্ঞাপন দিয়ে স্মার্টফোন জেতার সুযোগ

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ব্যবহৃত খেলার সামগ্রী বিক্রির বিজ্ঞাপন দিয়ে স্যামস্যাং গ্যালাক্সি এস ফোর স্মার্টফোন জেতার সুযোগ দিচ্ছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডটকম। প্রতি সপ্তাহে বিজ্ঞাপনদাতাদের মধ্য থেকে একজনকে একটি করে ফোন পুরস্কার দেওয়া হবে।

এ জন্য বিজ্ঞাপন পোস্ট করার পাশাপাশি বিজ্ঞাপনদাতাকে বিক্রয় ডটকমের ফেইসবুক ফ্যানপেইজ লাইক দিতে হবে।

বিক্রয় ডটকমের মার্কেটিং ম্যানেজার ঈশিতা শারমিন বলেন, “এখন ক্রিকেট খেলার মৌসুম। আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের পাশাপাশি প্রতিটি পাড়া-মহল্লায় ম্যাচের আয়োজন হচেছ। তাই ক্রিকেটপ্রেমীদের উজ্জ্বীবিত করতে এ আকর্ষণীয় অফার দেওয়া হচ্ছে। এর মাধ্যমে পুরাতন ক্রিকেট ব্যাট থেকে শুরু করে যে কোনো খেলার সামগ্রী বিক্রি করে, বিজ্ঞাপনদাতা জিতে নিতে পারবে স্যামসাং গ্যালাক্সি এস ফোর স্মার্টফোন।”

Bikroy cricket offer-TechShohor

প্রতিযোগিতায় অংশ নিতে বিজ্ঞাপনদাতাকে বিক্রয় ডটকমের নিয়ম অনুযায়ী তাদের ‘অবসর, ক্রীড়া ও শখ’ বিভাগে ছবিসহ একটি বৈধ বিজ্ঞাপন দিতে হবে। সেই সঙ্গে তাদেরকে বিক্রয় ডটকমের ফেইসবুক ফ্যানপেইজে লাইকও দিতে হবে।

এক বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানায়, বিজ্ঞাপনটি অবশ্যই সঠিক শ্রেণীতে দিতে হবে এবং এটি হতে হবে একটি ব্যক্তিগত বিজ্ঞাপন। একদম নতুন বিজ্ঞাপন দিতে হবে এবং বিদ্যমান কোন বিজ্ঞাপনের নকল বা অনুলিপি হলে সেটি প্রতিযোগিতার জন্য বিবেচিত হবে না।

৬ মার্চের মধ্যে পোস্ট করা বিজ্ঞাপন প্রতিযোগিতার জন্য বিবেচিত হবে।

– বিজ্ঞপ্তি থেকে তুহিন মাহমুদ

Related posts

*

*

Top