ঢাবি আইটি সোসাইটির দ্বিতীয় বর্ষপূর্তি সোমবার

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সোমবার ঢাকা ইউনিভার্সিটি আইটি সোসাইটির (ডিইউআইটিএস) দ্বিতীয় বর্ষপূর্তি। ২০১২ সালের ৩ ফেব্রুয়ারি নির্বাচিত কার্যকরী সদস্যদের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে এই সংগঠনটি। দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে সোমবার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী মিলনায়তনে (টিএসসি) চত্বরে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এছাড়া উপস্থিত থাকবেন ডিইউআইটিএসের প্রধান পৃষ্ঠপোষক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেসর আ.আ.স.স আরেফিন সিদ্দিকী, আইসিটি সচিব নজরুল ইসলাম খান ও ডিইউআইটিএস মডারেটর ড. এ জে এম শফিউল আলম ভূঁইয়া।

DUITS Logo-TechShohor

বেশ কয়েকটি সেশনে অনুষ্ঠানটি আয়োজিত হবে। এর মধ্যে রয়েছে- আলোচনা সভা, ‘আইটি অ্যানাবল ক্যাম্পাস ফর বেটার এডুকেশন’ শীর্ষক সম্মেলন ও সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠান।

উল্লেখ্য, যুগের প্রয়োজনে প্রযুক্তিনির্ভর গঠনমূলক ও সৃষ্টিশীল প্রজন্ম গড়ে তোলার উদ্দেশ্যে ২০১১ সালের সেপ্টেম্বরে যাত্রা শুরু করে ডিইউআইটিএস। পরবর্তী বছরের ফেব্রুয়ারিতে নির্বাচিত কার্যকরী সদস্যদের মাধ্যমে সংগঠনটির আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।

Related posts

*

*

Top