Maintance

যৌন হয়রানির অভিযোগে ফুডপান্ডার কর্মী গ্রেপ্তার

প্রকাশঃ ১:৩৮ অপরাহ্ন, জুলাই ১২, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ৪:৪৯ অপরাহ্ন, জুলাই ১২, ২০১৬

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মোবাইল অ্যাপে অর্ডার করা খাবার পৌঁছে দিতে গিয়ে নারী গ্রাহককে যৌন হয়রানি করার অভিযোগে ফুডপান্ডার এক ডেলিভারি বয়কে গেপ্তার করেছে পুলিশ।

এমকি ওই নারীকে ‘যৌনকর্মী’ বলে হোয়াটঅ্যাপ নাম্বার ছড়িয়ে দেয় ওই যুবক। পরে সেই রাতেই বিভিন্ন নম্বর থেকে শতাধিক ফোন গেলে পুলিশে অভিযোগ করেন ওই নারী। পরে পুলিশ ফুডপান্ডার ওই কর্মীকে গেপ্তার করে।

ঘটনাটি ঘটেছে ভারতের বেঙ্গালুরুর জেপি নগর আবাসিক এলাকায়। স্মিতা (ছদ্মনাম) নামের ওই নারী গত ৮ জুলাই ম্যাকডোনাল্ড থেকে খাবার সরবরাহকারী অনলাইন প্লাটফর্ম ফুডপান্ডার মাধ্যেম কিছু খাবারের অর্ডার দেন। পরে রাত ১০টায় ফুডপান্ডার ডেলিভারি কর্মী খাবার নিয়ে ওই নারীর বাসায় পৌছে দিয়ে বিভিন্ন ধরনের অশালীন মন্তব্য করে ‘যৌনতার সুযোগ’ চান।

Foodpanda-Techshohor
পরে সেই যুবক বাসা থেকে বের হওয়ার ৩০ মিনিট পর থেকে ওই নারীর ফোনে হোয়াটঅ্যাপে ভিন্ন ভিন্ন নম্বর থেকে ফোন করে আজেবাজে কথা বলতে থাকে অনেকেই। পরে স্মিতা আর কোনো কল রিসিভ না করে পুলিশে খবর দেয়।

পরে পুলিশ গিয়ে কললিস্ট চেক করে ১৪টি নম্বর থেকে আসা ফোনগুলো পর্যালোচনা করে। অতিদ্রুত এই ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

স্মিতার এই ঘটনায় ম্যাকডোনাল্ড কর্তৃপক্ষ বলেছে, তারা বিষয়টি আমলে নিয়ে তাদের সহযোগীদের সঙ্গে কথা বলেছে। এমন কিছু হয়ে থাকলে অবশ্যই খুব দৃঢ় পদক্ষেপ নেবে তারা।

টাইমস  অব ইন্ডিয়া অবলম্বনে ইমরান হোসেন মিলন

আরও পড়ুন: 

*

*

Related posts/