এখনই ডটকমে কেনাকাটায় আকাশে ওড়ার সুযোগ

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ভালোবাসা দিবস উপলক্ষে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট এখনই ডটকম বিশেষ আয়োজন করেছে। রোববার থেকে শুরু হচ্ছে ‘লাভ ইন দ্য এয়ার উইথ এখনই ডটকম’ নামে একটি ভালোবাসার প্রতিযোগিতা।

প্রতিযোগিতা উপলক্ষে রোরবার রাজধানীর কারওয়ান বাজারের বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

akhoni valentine offer-TechShohor

এখনই ডটকমের প্রধান নির্বাহী শামিম আহসান জানান, প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হলে প্রতিযোগীকে এখনই ডটকম থেকে ৫০০ টাকা বা তার বেশি মূল্যমানের উপহার নিজের ভালোবাসার মানুষকে পাঠাতে হবে। সঙ্গে দিতে হবে প্রিয় মানুষটির জন্য একটি ভালোবাসার বার্তা।

সবচেয়ে সুন্দর ও আবেগময় অনুভূতি জানানো জুটি পাবেন ভালোবাসা দিবসে ঢাকা শহরের উপর দিকে হেলিকপ্টারে ভ্রমনের সুযোগ।

এখনই ডটকমের স্ট্যাটেজি অ্যান্ড প্লানিং ডিরেক্টর কামরুন আহমেদ জানান, প্রতিযোগিতায় অংশ নেওয়ার শেষ তারিখ ১২ ফেব্রুয়ারি দিবাগত রাত ১২টা। এতে বিচারক হিসেবে থাকছেন তারকা দম্পতি মোস্তফা সারওয়ার ফারুকী ও তিশা।

প্রতিযোগিতায় প্রধান সহযোগী মাস্টারকার্ড। মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ কামাল জানান, ভালোবাসা দিবসের এ আয়োজন ছাড়াও এখনই ডটকম থেকে ৫০০ টাকা বা তার বেশি মূল্যের যে কোনো পণ্য কিনলে প্রতিটি ক্রেতার জন্য মাস্টারকার্ডের পক্ষ থেকে থাকছে একটি নিশ্চিত উপহার।

প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার হিসেবে একাত্তর টিভি ও রেডিও পার্টনার হিসেবে রয়েছে এবিসি রেডিও। বিস্তারিত এখনই ডটকমের ওয়েবসাইট অথবা ফেইসবুক পেইজ থেকে জানা যাবে।

Related posts

*

*

Top