দেশে ক্যাসপারস্কি স্মল অফিস সিকিউরিটি অবমুক্ত

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ক্যাসপারস্কি ল্যাব সর্বশেষ সংস্করণের ‘ক্যাসপারস্কি স্মল অফিস সিকিউরিটি’ বাংলাদেশে অবমুক্ত করেছে। ৫ থেকে ১০টি ওয়ার্কস্টেশনসহ একটি ইউন্ডোজ সার্ভার রয়েছে এমন অফিসের কম্পিউটার সিস্টেমের জন্য সিকিউরিটি সফটওয়্যার নিরাপত্তা প্রদান করে।

সফটওয়্যারটি প্রয়োগ ও ব্যবহার করা সহজ, পরিচালনা করতে তথ্যপ্রযুক্তিতে অতিরিক্ত দক্ষতার প্রয়োজন পড়ে না এবং যে কোনও একটি পিসি থেকেই পরিচালনা করা যায় বলে জানিয়েছেন সংশ্লিষ্ঠরা। এই নতুন সংস্করণটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন এবং ট্যাবলেটের জন্যও নিরাপত্তা প্রদান করবে।

kaspersky small office security-TechShohor

এই সিকিউরিটি সফটওয়্যার অবমুক্ত করা উপলক্ষ্যে বাংলাদেশ ও ভূটানে ক্যাসপারস্কি ল্যাবের পরিবেশক অফিসএক্সট্র্যাক্টস্-এর সিইও প্রবীর সরকার জানান- “আজকের ডিজিটাল পরিবেশের যুগে নিরাপত্তার গুরুত্ব ও স্তরের ব্যাপারটি অফিসের কোনও নির্দিষ্ট আকার দিয়ে পরিমাপ করা হয় না। ছোট-বড় সব ধরণের ব্যবসায়িক প্রতিষ্ঠানের জন্য বিষয়টি একই ধরণের গুরুত্ব বহন করে। ‘ক্যাসপারস্কি স্মল অফিস সিকিউরিটি’ অপেক্ষাকৃত ছোট অফিসের জন্য একটি লাগসই সমাধান। এটি ছোট অফিস পরিবেশে সুরক্ষা প্রদান করে এবং সহজে ব্যবহার করা যায়।

– বিজ্ঞপ্তি থেকে তুহিন মাহমুদ

Related posts

*

*

Top