ভারতীয় সরকারি ওয়েবসাইট হ্যাক করলো বিবিএইচএইচ

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিসিবিকে হুমকি প্রদানের প্রতিবাদে ভারতীয় সাইবার স্পেসে হামলা অব্যহত রেখেছে বাংলাদেশ ব্ল্যাক হ্যাট হ্যাকারস-বিবিএইচএইচ। বুধবার এই হামলায় দেশটির সরকারি ওয়েবসাইট ‘আরবান অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ডেভেলপমেন্ট ডিপার্টমেন্ট’এর ওয়েবসাইট ও ‘ফিউচার স্পোর্টস’ ওয়েবসাইট হ্যাকিংয়ের শিকার হয়েছে।

বিবিএইচএইচ এর সাদা ভুত (ব্ল্যাক এক্সপ্লোরার) টেক শহরকে জানান, “আমরা ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার উপর আক্রমণ আপাতত বন্ধ রেখেছি। কারণ আইসিসিতে প্রস্তাবটি স্থগিত হয়েছে এবং এই দুটি দেশ বাংলাদেশের উপর চাপ প্রয়োগ করেনি। কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ড বাংলাদেশকে হুমকি প্রদান করার কারণে আমরা ভারতের বিরুদ্ধে আক্রমণ অব্যাহত রেখেছি।”।

futuresports website hacked by orion hunter-TechShohor

তিনি আরও জানান, অন্যান্য দিনের মতো বুধবারও ভারতের বেশ কিছু ওয়েবসাইট হ্যাক করা হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য ছিলো দেশটির সরকারি ওয়েবসাইট ‘আরবান অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ডেভেলপমেন্ট ডিপার্টমেন্ট’এর ওয়েবসাইট ও ‘ফিউচার স্পোর্টস’ ওয়েবসাইট। বাংলাদেশ ব্ল্যাক হ্যাট হ্যাকারসের অ্যাডমিন ‘অরিওনস হান্টার’ সাইটদুটি হ্যাক করেছেন।

এর আগে অন্ধ প্রদেশের রোড ট্রান্সপোর্ট কর্পোরেশনের সরকারি ওয়েবসাইট, গ্যালাক্সি ট্যাব ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট, শপিংহাট ইন্ডিয়া, নোকিয়া সিআরএম ইন্ডিয়া, স্যামস্যাং সিআরএম ইন্ডিয়া, ভারতীয় দৈনিক দ্য ডেইলি রিডার্সের অনলাইন সংস্করণ ওয়েবসাইট, লেটস শপ ইন্ডিয়া, জব প্রোভাইডার ইন্ডিয়া, ভারতীয় জনপ্রিয় ম্যাট্রিমোনি সাইট ‘গেট ইওর ম্যাচ’-এর অফিসিয়াল ওয়েবসাইটসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ওয়েবসাইট হ্যাক করে বিবিএইচএইচ।

Related posts

*

*

Top