জয়ের ফেইসবুক ফ্যান ৫ লাখ ছাড়াল

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয়ের ফেইসবুক পেইজ পাঁচ লাখ ভক্তের (ফ্যান) মাইলফলক পেরিয়েছে। দেশের প্রথম ভ্যারিফাইড এ ফেইসবুক পেইজে বর্তমানে ভক্তের সংখ্যা প্রায় ৫ লাখ সাড়ে ৪ হাজার।

ফ্যান সংখ্যার দিক থেকে নতুন এ মাইলফলক তৈরি হওয়ায় জয় ভক্ত ও সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। সোমবার পেইজটিতে ভক্তের সংখ্যা পাঁচ লাখ ছাড়িয়ে যায়।

সোশ্যাল মিডিয়া গবেষনাকারী ওয়েবসাইট ‘সোশ্যাল ব্যাকারস’-এর তথ্য মতে, প্রতি সপ্তাহে গড়ে প্রায় ১৩ হাজার ভক্ত যুক্ত হচ্ছেন তার পেইজে। সেলিব্রেটি তালিকায় (ফ্যান সংখ্যা হিসেবে) বাংলাদেশে দেশি-বিদেশি সেলিব্রেটিদের মধ্যে ২২তম অবস্থানে রয়েছে সজীব ওয়াজেদ জয়ের ফেইসবুক পেইজ। আর দেশি সেলিব্রেটিদের মধ্যে পঞ্চম অবস্থানে রয়েছে পেইজটি। তার আগে রয়েছে শিল্পী পড়শী, তপু, তাহসান ও আর্টসেল।

Sajeeb Wazed Joy-TechShohor

এরপর এ বিষয়ে জয় তার ফেইসবুক পেইজে লিখেছেন- ‘আমি দুঃখ প্রকাশ করছি যে, বেশ কিছুদিন হয়ে যাচ্ছে আমি পোস্ট লিখেছি। আমার ফ্লু হয়েছিলো, কিন্তু এখন পুরোপুরি সুস্থ। এর মাঝে অনেক কিছুই ঘটে গিয়েছে। আমি রাজনীতির বিষয় নিয়ে খুব শীঘ্রই লিখবো, কিন্তু প্রথমেই আমি আমার ভক্তদের তাদের পূর্ণ সমর্থন এবং এই ৫ লক্ষ লাইকের মাইলফলকে আমার পেইজকে পৌঁছানোর জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করতে চাই। আপনাদের ধন্যবাদ”!

এ পোস্ট দেওয়ার সময় জয় একটি ছবিও পাবলিশ করেন পেইজটিতে। ছবির প্রসঙ্গে তিনি লেখেন, “এই ছবিটি একটি ঐতিহাসিক ছবি। এই ছবিতে আমি, আমার নানী আমাকে প্রথম গোসল করাচ্ছেন। এটা ছিলো পাকিস্তানি আর্মিদের দ্বারা আমাদের স্বাধীনতা যুদ্ধের সময় গৃহবন্দি থাকা অবস্থায় তোলা। আপনি যদি খুব ভালো ভাবে খেয়াল করেন, আপনি দেখবেন রাসেল মামা পিছন থেকে উঁকি দিচ্ছেন’!

প্রথম বাংলাদেশী হিসেবে জয়ের পেইজটিকে স্বীকৃতি (ভেরিফায়েড) দেয় ফেইসবুক। বাংলাদেশ (৮৩.১ শতাংশ) ছাড়াও পেইজটিতে সৌদি আরব (৩.২ শতাংশ), সংযুক্ত আরব আমিরাত (৩.১ শতাংশ), যুক্তরাজ্য (১.২ শতাংশ), যুক্তরাষ্ট্র (০.৮ শতাংশ) ও বিশ্বের অন্যান্য দেশ থেকে ৮.৫ শতাংশ ভক্ত রয়েছে।

– ফেইসবুক ও সোশ্যাল ব্যাকারস অবলম্বনে

Related posts

*

*

Top