বাজারে ব্রাদারের নতুন তিন প্রিন্টার

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : লেজার ও ইঙ্কজেট প্রিন্টার নির্মাতা ব্রাদার ব্র্যান্ডের তিনটি নতুন প্রিন্টার বাজারে এসেছে। সোমবার রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে প্রিন্টারগুলো অবমুক্ত করা হয়। ব্রাদার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বাংলাদেশ পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড আয়োজিত ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানে একই সঙ্গে ব্রাদার ব্র্যান্ডের নতুন তিনটি হস্তচালিত সেলাই মেশিনের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাদার ইন্টারন্যাশনালের (গালফ) ব্যবস্থাপনা পরিচালক সৈচী মুরাকামি, উপ-মহাব্যবস্থাপক অমিত আলী। অনুষ্ঠান পরিচালনা করেন ব্রাদার প্রিন্টারের পণ্য ব্যবস্থাপক গোলাম সারোয়ার।

Brother printer-TechShohor

নতুন অবমুক্ত করা প্রিন্টারগুলো হলো, এইচএল-১১১০, ডিসিপি-১৫১০ ও এমএফসি-১৮১০। প্রিন্টারগুলো ভোক্তা সাধারণের ও ছোট এবং মাঝারী আকৃতির ব্যবসা প্রতিষ্ঠানের জন্য নির্ভরযোগ্য, উচ্চমান এবং ব্যয় সাশ্রয়ী প্রিন্টের চাহিদা পূরণ করবে বলে জানান আয়োজকরা। এগুলোর উল্লেখযোগ্য বৈশিষ্ঠ্য হলো আলাদা টোনার কার্টিজ ও ড্রাম ইউনিট। তাই প্রয়োজনে সহজেই প্রতিটি কম্পোনেন্ট আলাদা আলাদা প্রতিস্থাপন করা যায়। প্রিন্টারগুলোর দাম যথাক্রমে ৬ হাজার ২০০ টাকা, ১১ হাজার টাকা ও ১৫ হাজার টাকা।

অনুষ্ঠানে জানানো হয়, এইচএল-১১১০ একটি মনোক্রোম প্রিন্টার। অপরদিকে ডিসিপি-১৫১০ একাধারে প্রিন্টার, কপিয়ার ও স্ক্যানার। আর ও এমএফসি-১৮১০ মডেলের প্রিন্টারটি একাধানে প্রিন্টার, কপিয়ার, স্ক্যানার, ফ্যাক্স ও পিসি ফ্যাক্স হিসেবে কাজ করে। ব্রাদারের প্রতিটি মনোক্রোম প্রিন্টারে রয়েছে তিন বছরের বিক্রয়োত্তর সেবা।

এছাড়া, অত্যাধুনিক প্রযুক্তির সেলাই মেশিনগুলো হলো, এএস-১৪৩০এস, জেএস-১৪১০ ও জিএস-২৭০০। মেশিনগুলোতে স্বয়ংক্রিয়ভাবে সুঁচে সুতা পরানো যায়। প্রথম দুটি মেশিনের দাম ৯ হাজার ৫০০ টাকা করে ও তৃতীয়টি ১৩ হাজার ৫০০ টাকা।

Related posts

*

*

Top