গ্যালাক্সি ট্যাব থ্রি ও নোটের দাম কমল

তুসিন আহমেদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি ট্যাব থ্রি ও গ্যালাক্সি নোট ৮.০ ডিভাইসের দাম কমিয়েছে। এ দুটি স্মার্টফোনের দাম আট হাজার টাকার বেশি কমানো হয়েছে।

শীর্ষস্থানীয় স্মার্টফোন প্রস্তুতকারক স্যামসাং জানায়, বাংলাদেশের বাজারে বিক্রি বাড়াতে নতুন দাম নির্ধারণ করা হয়েছে। স্যামসাংয়ের স্থানীয় এজেন্ট ট্রান্সকমের ওয়েবসাইটে নতুন এ মূল্য তালিকা প্রকাশ করা হয়েছে। স্যামসাং বাংলাদেশের ফেইসবুক পেইজে এটি পোস্ট করা হয়েছে।

samsung galaxy tab3 and galaxy note-TechShohor

নতুন মূল্য অনুযায়ী ট্যাব থ্রির দাম ৩৫ হাজার টাকা থেকে আট হাজার টাকা কমে ২৭ হাজার টাকা করা হয়েছে। আর নোট ৮ এর দাম সাড়ে ৫৩ হাজার টাকা থেকে সাড়ে আট হাজার টাকা কমিয়ে ৪৫ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে।

স্মার্টফোন বাজারের সঙ্গে সংশ্লিষ্টরা জানান, দেশের প্রতিযোগীতামূলক বাজারে স্যামসাং ট্যাবকে আরও বেশি জনপ্রিয় করতে মূল্য কমানো হয়েছে। এতে গ্রাহকরা ট্যাব কিনতে আরও বেশি আগ্রহী হবে। বিশেষ করে থ্রিজি আসার পর ট্যাবের চাহিদা আরও বেড়েছে।

এর আগে গত বছর নভেম্বরে স্যামসাং বেশ কিছু ডিভাইসের মূল্য কমিয়ে ছিল। ওই সময় সবচেয়ে বেশি সাড়ে ১৮ হাজার টাকা কমানো হয়েছিল গ্যালাক্সি নোট টু এর দাম।

Related posts

*

*

Top