Maintance

কেনাবেচায় শেষ হলো চট্টগ্রামে স্মার্টফোন ও ট্যাব মেলা

প্রকাশঃ ৮:১৮ অপরাহ্ন, মে ৭, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ৮:১৮ অপরাহ্ন, মে ৭, ২০১৬

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ক্রেতা দর্শনার্থীদের উপচেপড়া ভীড় আর ব্যাপক কেনাকাটায় শেষ হলো বন্দরনগরী চট্টগ্রামে প্রথমবারের মতো আয়োজিত ‘টেকশহরডটকম স্মার্টফোন ও ট্যাব মেলা’।

আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পণ্যের এই প্রদশর্নী শুরু হয়েছিল শুক্রবার। দুদিনের এই প্রদর্শনী চট্টগ্রামের স্থানীয় হল ২৪ কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়।

শুক্রবার সকাল ১০টায় প্রদর্শনী সবার জন্য উন্মুক্ত করা হলে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে দর্শনার্থীর সংখ্যা। বিকেল ও সন্ধ্যায় মেলায় ক্রেতা-দর্শনার্থীর ভীড় ছিল উপচে পড়া।

Techshohor-smartphone
শনিবার সকাল থেকেই মেলায় ক্রেতা দর্শনার্থীর সংখ্যা ছিলো চোখে পড়ার মতো। মেলায় অংশ নেওয়া মোবাইল ব্র্যান্ডগুলোয় নানা ছাড় আর অফারে তাদের পণ্য বিক্রি করতে পেরে সন্তুষ্ট। ক্রেতারাও সন্তুষ্ট তাদের পছন্দের পণ্য হাতের কাছে সাধ্যরে মধ্যে কিনতে পেরে।

এবারের মেলায়তেও বরাবরের মতোই বিশ্বখ্যাত ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট বিক্রি করেছে। স্যামসাং, উই, সিম্ফনি, হুয়াওয়ে, আসুস, শাওমি, গ্যাজেট গ্যাং সেভেন, ওয়ান প্লাস, লাভা, ইউসিসি, ট্রানসেন্ড, আপনজন ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড অংশ নেয়।

এক্সপো মেকারের পরিচালনা বিভাগের প্রধান নাহিদ হাসনাইন সিদ্দিকী জানান, প্রথমবারের মতো চট্টগ্রামে স্মার্টফোন ও ট্যাব মেলায় আমরা অভূতপূর্ব সাড়া পেয়েছি। ব্র্যান্ডগুলোও নানা অফার আর ছাড়ে পণ্য বিক্রি করতে পেরেছে। আমরা আশা করছি ভবিষ্যতেও চট্টগ্রামে স্মার্টফোন ও ট্যাব মেলা আয়োজন করতে পারবো।

techshohor-smartphoneচট্টগ্রামের টেকশহরডটকম স্মার্টফোন ও ট্যাব মেলায় মোট ১১টি প্যাভিলিয়ন ও ১৮টি স্টলে ব্র্যান্ডগুলো অংশ নেয়। এছাড়াও মেলায় টিকিট বুথ এবং মিডিয়া বুথ ছিল।

এবারের মেলার পৃষ্ঠপোষকতায় ছিল দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম। পাওয়ার্ড বাই স্যামসাং। সহ-পৃষ্ঠপোষকতায় রয়েছে হুয়াওয়ে, সিম্ফনি ও উই। এছাড়া সহযোগী হিসেবে রয়েছে এডুমেকার এবং পিপলস রেডিও।

প্রতিবারের মতো এবারও মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে এসটিই কুইস্ট নামে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এতে হুয়াওয়ে ও লাভার সৌজন্যে বিজয়ীদের জন্য আকর্ষনীয় উপহার থাকছে।

*

*

Related posts/