তোশিবা ল্যাপটপ কিনলেই মোবাইল

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ‘স্যাটেলাইট সি৪০-থার্ড জেনারেশন কোর আই থ্রি’, ‘স্যাটেলাইট ইউ৯২০টি কোর আই ফাইভ’, ‘স্যাটেলাইট ইউ৮৪০ডাব্লিউ কোর আই ফাইভ সিনেমাটিক’ এবং ‘পোর্টিজি জেড৯৩০’ এই চারটি নতুন মডেলের ল্যাপটপ বাজারে ছেড়েছে তোশিবা। বুধবার রাজধানীর একটি রেস্তোরায় পণ্যগুলোর উন্মোচন করে পণ্যটির বাংলাদেশ পরিবশেস স্মার্ট টেকনোলজিস।

পণ্যগুলোর উন্মোচন করেন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) সভাপতি মুহম্মদ খান ও স্মার্ট টেকনোলজিসের চেয়ারম্যান মোহাম্মদ মাজহারুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিসের বিক্রয় মহাব্যবস্থাপক জাফর আহমেদ এবং ল্যাপটপ বিপণন বিভাগের প্রধান মুজাহিদ আলবেরুনী সুজন।

Toshiba laptop launcing-TechShohor

অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিসের চেয়ারম্যান মোহাম্মদ মাজহারুল ইসলাম বলেন, তোশিবা একটি জাপানী ব্র্যান্ড। ১৯৮৫ সালে বিশ্বে প্রথম বাণিজ্যিক ল্যাপটপ ব্র্যান্ড হিসেবে আত্বপ্রকাশ করে তোশিবা। তখন থেকেই পণ্যের গুনগত মান ঠিক রাখা হচ্ছে তোশিবার মূলনীতি। বিক্রয়োত্তর সেবার বিষয়েও যথেষ্ট গুরুত্ব দেয়। তাই তোশিবা ব্যবহারকারিদের ভোগান্তি তুলনামূলকভাবে অনেক কম হয়। একারণেই বিশ্বব্যাপি তথ্যপ্রযুক্তি প্রেমীদের কাছে একটি আস্থার নাম হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে তোশিবা।

স্মার্ট টেকনোলজিসের মহাব্যবস্থাপক জাফর আহমেদ বলেন, স্থবির আইটি বাজারকে সচল করতে আমরা প্রতিটি তোশিবা ল্যাপটপের সঙ্গে একটি করে মোবাইল হ্যান্ডসেট উপহার হিসেবে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

অনুষ্ঠানে তোশিবা ল্যাপটপের বিভিন্ন ফিচার সম্পর্কে বিস্তারিত জানান তোশিবা পণ্য ব্যবস্থাপক রেজাউল করিম তুহিন।

Related posts

*

*

Top